kalerkantho


ডাকাতসহ গ্রেপ্তার ২৪

প্রিয় দেশ ডেস্ক   

৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে ডাকাতসহ বিভিন্ন অপরাধে ২৪ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : বাহুবল উপজেলার মিরপুরের ডাকাত আহাম্মদ আলীকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ।

গত শুক্রবার রাত ৯টার দিকে মিরপুর বাজারে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। আহাম্মদ আলী একাধিক ডাকাতি মামলার আসামি। তিনি মিরপুর এলাকার স্বর্ণরেখ গ্রামের মারফত আলীর ছেলে। এদিকে হবিগঞ্জ শহরের অনন্তপুরে এলাকায় দুই প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় অন্য দুই ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো বানিয়াচং উপজেলার বাগজুর গ্রামের রমজান আলীর ছেলে শাহীন (১৯) ও কনু মিয়ার ছেলে বিলাল মিয়া (২২)।

অন্যদিকে শায়েস্তাগঞ্জের লাদিয়া রোড থেকে তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। তারা হলো চুনারুঘাট গুচ্ছগ্রামের ইউসুফ উল্লার ছেলে আবুল হোসেন লাল মিয়া, আশ্রয়ণ গ্রামের তিতি মিয়ার ছেলে নিয়াজ মিয়া ও মহিউড়া গ্রামের রাজ্জাক মিয়ার ছেলে শাহআলম। গত শুক্রবার রাতে তাদের আটক করা হয়। এ ছাড়া পুলিশের নিয়মিত অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ১৪ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ভোলা : ভোলার বোরহানউদ্দিনে এক মাদক পাচারকারী ও জিনের বাদশা পরিচয়দানকারী এক প্রতারককে আটক করেছে ডিবি পুলিশ। শনিবার উপজেলার হাকিমুদ্দিন বাজার ও কাচিয়া ইউনিয়নে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা হলো মাদক পাচারকারী সাইফুল ইসলাম হিরন ও জিনের বাদশা আকবর।

জামালপুর : ইসলামপুর পৌর এলাকার মৌজাজাল্লা গ্রাম থেকে শনিবার সকালে ৫০০ গ্রাম গাঁজাসহ দুই নারীকে আটক করেছে পুলিশ।

ইসলামপুর থানার ওসি দীন-ই আলম জানান, আটককৃত দুই নারীর বিরুদ্ধে মাদক আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।


মন্তব্য