kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


রামগতি শ্রীমঙ্গল চৌহালীতে তিনজনের অপমৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

৯ অক্টোবর, ২০১৬ ০০:০০



সিরাজগঞ্জের চৌহালীতে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লক্ষ্মীপুরের রামগতিতে মই থেকে পড়ে এক ডিশলাইন কর্মীর মৃত্যু হয়েছে।

অন্যদিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে কীটনাশক পানে আত্মহত্যা করেছেন এক চা শ্রমিক। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে—

সিরাজগঞ্জ : চৌহালী উপজেলায় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে মির্জা মজলিস নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে উপজেলার রেহাই পুখুরিয়া বাজারে নিজ দোকানে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাহার সিদ্দিকী জানান, গতকাল নিজের লেপ-তোশকের দোকানে লেদ মেশিনে কাজ করার সময় বিদ্যুত্স্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন মির্জা মজলিস। পরে হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

মৌলভীবাজার : শ্রীমঙ্গল উপজেলায় পারিবারিক কলহের জেরে রতন চাষা নামের এক চা শ্রমিক কীটনাশক পানে আত্মহত্যা করেছেন। গতকাল সকালে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

রতন উপজেলার মির্জাপুর চা বাগানের বকুল চাষার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে রতন চাষা কীটনাশক পান করেন। বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাঁকে ওই হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে তিনি মারা যান।

লক্ষ্মীপুর : রামগতিতে মই থেকে পড়ে মো. মোসলেহ উদ্দিন মোল্লা নামের এক ডিশলাইন কর্মীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে রামগতি পৌরসভার চর সেকান্তর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মোসলেহ উদ্দিন আসলপাড়া এলাকার আবদুল খালেক মোল্লার ছেলে। এ ব্যাপারে ডিশ কেবলসের মালিক মনির খন্দকার জানান, ঘটনার সময় তাঁদের কর্মী মোসলেহ উদ্দিন মই দিয়ে উঠে একটি ঘরের চালে থাকা ডিশ লাইন মেরামত করছিলেন। এ সময় তিনি অসাবধানতাবশত নিচে পড়ে গেলে পেটের মধ্যে লোহার রড ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।


মন্তব্য