kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


শেরপুর জেলা কারাগারে অপ্রীতিকর ঘটনা

তিন সদস্যের তদন্ত কমিটি, আজ সরেজমিন তদন্ত

শেরপুর প্রতিনিধি   

৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



শেরপুর জেলা কারাগার এলাকায় অপ্রীতিকর ঘটনায় ময়মনসিংহ জেলা কারাগারের সিনিয়র জেলর মো. আবদুল জলিলকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে কারা কর্তৃপক্ষ। আজ শনিবার সরেজমিনে তদন্তে আসছে কমিটি।

কমিটির অন্য দুই সদস্য হলেন জামালপুর জেলা কারাগারের জেল সুপার সুরাইয়া আখতার ও কিশোরগঞ্জ জেলা কারাগারের জেলর বাহার উদ্দিন।

শেরপুর জেলা কারাগারের জেল সুপার মো. মজিবুর রহমান সাংবাদিকদের জানান, গত ২৯ সেপ্টেম্বর জেলা কারাগার এলাকায় অপ্রীতিকর ঘটনায় আইজি প্রিজন তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছেন।

সূত্র জানায়, ওই দিনের ঘটনায় সাক্ষ্য দেওয়ার জন্য তদন্ত কমিটির সামনে আজ সকাল ১০টায় হাজির থাকতে কারাগারের আশপাশের কয়েকজনকে কারা কর্তৃপক্ষের পক্ষ থেকে নোটিশ দেওয়া হয়েছে। নোটিশপ্রাপ্তদের মধ্যে কয়েকজন কারা কর্তৃপক্ষের করা মামলার আসামিও আছেন।

শেরপুর জেলা কারাগার চত্বরে গত ২৯ সেপ্টেম্বর রাতে কারারক্ষীদের মারধরের অভিযোগে জেলার ইসমাইল হোসেন বাদী হয়ে সদর থানায় একটি মামলা করেন। মামলায় বিশু ড্রাইভারসহ আটজনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরো ১০-১৫ জনকে আসামি করা হয়েছে। গত ৩ অক্টোবর বিশু ড্রাইভারের স্ত্রী শান্তি বেগম বিশুকে নির্যাতনের অভিযোগে জেল সুপার, প্রধান কারারক্ষীসহ ১৭ জনকে আসামি করে আদালতে একটি মামলা করেন।


মন্তব্য