kalerkantho


চার স্থানে চার লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৮ অক্টোবর, ২০১৬ ০০:০০



চার স্থান থেকে চারটি লাশ উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে এক নবজাতক ও এক মাদ্রাসা ছাত্র রয়েছে।

কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

গাইবান্ধা : সাঘাটা উপজেলার বোনারপাড়া রেলওয়ে স্টেশন থেকে শুক্রবার এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে।

রেলওয়ে পুলিশ জানায়, বোনারপাড়া রেলওয়ে স্টেশনের ২ নম্বর প্লাটফর্মে একটি ব্যাগ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ এসে ব্যাগের ভেতর থেকে নবজাতকের লাশ উদ্ধার করে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : রূপগঞ্জ উপজেলার দাউদপুর ইউনিয়নের বেলদি এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে শুক্রবার দুপুরে একটি গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে লাশটি পুরুষ না নারীর তা শনাক্ত করতে পারেনি তারা।

রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, লাশটি উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রূপগঞ্জ থানায় একটি মামলা হয়েছে।  

বেনাপোল : পুটখালী সীমান্তের খড়িডাঙ্গা গ্রাম থেকে শুক্রবার সকালে এজাহার আলী (৫৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি সাতক্ষীরা আশাশুনি উপজেলার প্রতাবনগর গ্রামের মৃত ইরফান আলীর ছেলে।

পুলিশ জানায়, খড়িডাঙ্গা গ্রামের একটি স্কুলের পাশে লাশ দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

মুন্সীগঞ্জ : নিখোঁজের ১৮ দিন পর শুক্রবার লৌহজংয়ের বেজগাঁও পদ্মা নদী থেকে রাশেদ (১৯) নামের এক মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার করেছে লৌহজং থানার পুলিশ।

গত ১৯ সেপ্টেম্বর পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিলেন তিনি। রাশেদ মুন্সীগঞ্জের বাংলাবাজার এলাকার আব্দুল খালেকের ছেলে এবং ঢাকার শান্তিনগরের একটি মাদ্রাসার ছাত্র।


মন্তব্য