kalerkantho


পুলিশ-ডাকাত গোলাগুলি

নারায়ণগঞ্জে গ্রেপ্তার ৫

নারায়ণগঞ্জ ও রূপগঞ্জ প্রতিনিধি   

৭ অক্টোবর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘ডাকাতদের’ গোলাগুলিতে এসআই গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় করা মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করা

হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বন্দর উপজেলার নবীগঞ্জ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন ওরফে মাস্টার দেলুর ভাই খোকন (৩০), নবীগঞ্জ এলাকার আব্দুল আজিজের (মৃত) ছেলে হাসান (৩৪), সোনাকান্দা এলাকার লালচানের ছেলে খোকন ওরফে কিস্তি (৩২), নবীগঞ্জ এলাকার সোহেলের (মৃত) ছেলে আরমান (২৫) ও মিজমিজির রহিম ফকিরের ছেলে আসলাম হোসেন (৩০)। গোয়েন্দা পুলিশের ওসি মাহমুদুল ইসলাম জানান, দুই হাজার ইয়াবা বড়িসহ ওই পাঁচজনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৩০ সেপ্টেম্বর ভোরে খানপুর এলাকা থেকে বিপুল পরিমাণ ফেনসিডিলসহ ‘ডাকাত সর্দার’ মাস্টার দেলুর স্ত্রীসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে পরে পুলিশের সঙ্গে দেলু ও তার লোকজনের গোলাগুলি হয়। এতে উপপরিদর্শক মনিরুজ্জামান গুলিবিদ্ধ হন।

রূপগঞ্জে গ্রেপ্তার ২

মাদক কারবারের অভিযোগে রূপগঞ্জে গতকাল বিকেলে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো উপজেলার গন্ধর্বপুর এলাকার আকতার হোসেন (৪৮) ও বড়ালু পাঁড়াগাও এলাকার নুর নবী (৪০)। রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, গ্রেপ্তার দুজন দীর্ঘদিন ধরে গন্ধর্বপুর, বড়ালু পাড়াগাঁওসহ উপজেলার বিভিন্ন এলাকায় পাইকারিভাবে ইয়াবা বড়ির কারবার করে আসছিল। গতকাল বিক্রির সময় ১২০টি ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।


মন্তব্য