kalerkantho

বুধবার । ৭ ডিসেম্বর ২০১৬। ২৩ অগ্রহায়ণ ১৪২৩। ৬ রবিউল আউয়াল ১৪৩৮।


নকলায় আওয়ামী লীগ নেতা খুন

শ্রীপুর কালিয়াকৈরে মিলল দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৬ অক্টোবর, ২০১৬ ০০:০০



শেরপুরের নকলায় পাওনা টাকা চাওয়ায় বখাটের ছুরিকাঘাতে খুন হয়েছেন আওয়ামী লীগ নেতা। অন্যদিকে গাজীপুরের শ্রীপুরে নিখোঁজের কয়েক ঘণ্টা পর বাড়ির অদূরে এক নারী শ্রমিকের লাশ পাওয়া গেছে।

এ ছাড়া গাজীপুরের কালিয়াকৈরে উদ্ধার করা হয়েছে আরেকজনের মরদেহ। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

শেরপুর : মাত্র ১৮০ টাকার জন্য বখাটের ছুরিকাঘাতে খুন হয়েছেন খোরশেদ আলম নামের এক আওয়ামী লীগ নেতা। গতকাল বুধবার সকালে নকলা উপজেলার চরভাবনা গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক মো. ময়না মিয়া পলাতক রয়েছে। খবর পেয়ে ওই নেতার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। খোরশেদ আলম ওই গ্রামের বাসিন্দা ও চরঅষ্টধর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ছিলেন। চরভাবনা গ্রামে বাড়ির পাশেই একটি মুদি দোকান রয়েছে খোরশেদ আলমের। তাঁর মেয়ে ও মেয়ের জামাই দোকানটি চালান। পাশের ফুলপুর উপজেলার চরনিয়ামতপুর গ্রামের মো. ময়না মিয়ার কাছে তাঁরা ১৮০ টাকা পান। একাধিকবার পাওনা আদায়ের চেষ্টা করেও ব্যর্থ হন খোরশেদ। সর্বশেষ গতকাল সকালে ময়নাকে দোকানের কাছে পেয়ে পাওনা টাকা চান তিনি। এতে ক্ষিপ্ত হয়ে হাতে থাকা মোবাইল ফোন দোকানে ছুড়ে মেরে বাড়ি চলে যায় ময়না। টাকা দিয়েই ফোনটি নিয়ে যাবে বলে সে জানায়। এর কিছুক্ষণ পরই সে ফিরে আসে। এ সময় দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন ওই নেতা। পরে ময়না তার সঙ্গে থাকা ছুরি বের করে ওই নেতার বুকের বাঁ পাশে আঘাত করে। আশপাশের লোকজন তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গাজীপুর (আঞ্চলিক) : শ্রীপুর উপজেলায় নিখোঁজের সাত ঘণ্টা পর বাড়ির অদূরে হেলেনা আক্তার নামের এক কারখানা শ্রমিকের ঝুলন্ত লাশ পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে উপজেলার ফরিদপুর গ্রামের একটি খেজুরগাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। পরিবারের দাবি, কে বা কারা তাঁকে হত্যা করে লাশ ওই গাছে ঝুলিয়ে রাখে। হেলেনা ওই গ্রামের সৈয়দ আলী হোসেনের মেয়ে ও পাশের নয়নপুর রিদিশা কারখানার শ্রমিক ছিলেন।

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলার কালামপুর এলাকায় রাজশাহী-জয়দেবপুর রেললাইনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের (২২) লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। এ সময় আহত অবস্থায় মজনু মিয়া নামের আরেক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।


মন্তব্য