kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৬৪

প্রিয় দেশ ডেস্ক   

৫ অক্টোবর, ২০১৬ ০০:০০



দিনাজপুর জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমিরসহ বিভিন্ন স্থান থেকে ৬৪ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

ঝালকাঠি : সরকারি বরাদ্দের টাকা আত্মসাতের ঘটনায় দুর্নীতি দমন কমিশনের (দুদক) তিন মামলায় ঝালকাঠির গাভারামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম খান লিটনকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার সকালে বিকনা গ্রামের বাড়ি থেকে পুলিশের সহযোগিতায় তাঁকে গ্রেপ্তার করেন দুদকের কর্মকর্তারা। পরে লিটনকে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। তিনি গাভারামচন্দ্রপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

পার্বতীপুর (দিনাজপুর) : পার্বতীপুর থেকে ফেনসিডিলসহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ৯টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো মো. জসিম উদ্দিন ও রাশেদা বেগম। তাদের নামে পার্বতীপুর মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারকৃত দম্পতির বিরুদ্ধে পার্বতীপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ফরিদপুর : ফরিদপুর শহরের পশ্চিম গোয়ালচামট এলাকার বিএডিসি ভবনের সামনে থেকে গত সোমবার রাতে ৫৭০ পিস ইয়াবাসহ সবুজ শেখ নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র্যা ব।

কুমিল্লা : সদর দক্ষিণ উপজেলা থেকে মঙ্গলবার ভোরে মো. ইমদাদুল হক বাবু নামের এক যুবককে গ্রেপ্তার করেছে র্যা ব-১১-এর একটি দল। এ সময় তার বাসায় তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগাজিন, পাঁচ রাউন্ড তাজা গুলি ও দুটি বিদেশি চাকু উদ্ধার করা হয়েছে। ইমদাদুল হক বাবু উপজেলার উনাইসর গ্রামের মো. মমিনুল হক চৌধুরীর ছেলে।

শাহাজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুরে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো খোন্দকার ফজলুল মিয়া, রোকন শেখ ও শহিদুল। মঙ্গলবার তাদের গ্রেপ্তারের জেলহাজতে পাঠানো হয়েছে।

দিনাজপুর : দিনাজপুর জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির তৈয়ব আলীতে গত সোমবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁর নামে নাশকতার মামলা রয়েছে। মঙ্গলবার তাঁকে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া বিভিন্ন মামলায় আরো ৫৪ জনকে আটক করেছে পুলিশ।

শেরপুর : নালিতাবাড়ীর সীমান্তবর্তী নাকুগাঁও এলাকা থেকে মঙ্গলবার ৩৮ বোতল ভারতীয় মদসহ একজনকে আটক করেছে পুলিশ। আটক জামাল উদ্দিন ওই গ্রামের ইন্তাজ আলীর ছেলে।


মন্তব্য