kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সিদ্ধিরগঞ্জে মশার কয়েলের কয়েকটি কারখানা সিলগালা

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বেশ কয়েকটি অবৈধ মশার কয়েল কারখানার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে সিলগালা করে দিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। গতকাল সোমবার সকালে এ অভিযান চালানো হয়।

এ সময় সিদ্ধিরগঞ্জের গোদনাইল ২ নম্বর ঢাকেশ্বরী, সানারপাড়, মৌচাক, ধনুহাজী রোড এলাকার বেশ কিছু অবৈধ বাণিজ্যিক সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধুরীর নেতৃত্বে পরিচালিত ওই উচ্ছেদ অভিযানে সঙ্গে ছিলেন তিতাস গ্যাস কম্পানির নারায়ণগঞ্জ কার্যালয়ের ব্যবস্থাপক জাফরুল আলম, উপব্যবস্থাপক মো. আব্দুল কবীর, সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার, সিদ্ধিরগঞ্জ ভূমি অফিসের সহকারী কর্মকর্তা মাহবুব হোসেন প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালত এ সময় মৌচাক এলাকার তোফাজ্জল হোসেনের মালিকানাধীন কালাম কেমিক্যাল ওয়ার্কস, সানারপাড়ের সাহেবপাড়ার জাহাঙ্গীরের মালিকানাধীন শাহ কেমিক্যাল ও ধনুহাজী রোড এলাকার আবিদ হোসেনের মালিকানাধীন মেসার্স হক অ্যান্ড সন্স নামের মশার কয়েল কারখানা সিলগালা করে দেয়। এ সময় কারখানা তিনটির গ্যাস সংযোগও বিচ্ছিন্ন করে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার চৌধুরী সাংবাদিকদের জানান, অভিযানের খবর পেয়ে কারখানাগুলোর মালিকরা পালিয়ে যান। তবে পরবর্তী সময়ে কারখানাগুলোর সঙ্গে জায়গার মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য