kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


দুর্ঘটনায় চবি ছাত্রলীগ নেতাসহ নিহত ৬

প্রিয় দেশ ডেস্ক   

৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় ফেনীতে ছাত্রলীগ নেতা, মানিকগঞ্জে শিশু, গাজীপুরের শ্রীপুর  ও কুমিল্লায় চারজন নিহত হয়েছেন। দুর্ঘটনাগুলো ঘটে রবিবার বিকেলে ও সোমবার।

কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

ফেনী : নিহত ইমামুল হক রাসেল (২৮) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও নোয়াখালীর সেনবাগ উপজেলার শায়েস্তানগরের সারোয়ার হোসেনের ছেলে। সূত্র জানায়, রাসেল গতকাল ব্যক্তিগত কাজে দাগনভূঞা উপজেলার আমিরগাঁও যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে আমিরগাঁও পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী ট্রাক তাঁকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে প্রথমে ফেনী সদর হাসপাতাল ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। চমেকে দুপুরে তাঁর মৃত্যু হয়। দাগনভূঞা থানার ওসি মো. আসলাম উদ্দিন জানান, রাসেল চবির ফরেস্ট্রি অ্যান্ড এনভায়রনমেন্টাল ইনস্টিটিউটের শিক্ষার্থী ছিলেন। পুলিশ ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছে।

কুমিল্লা : ঢাকা-চট্টগ্রাম মহাড়কের চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও চারজন আহত হয়। নিহতরা হলেন উপজেলার সুজাতপুর গ্রামের আবদুর রাজ্জাক (৫২) ও দুর্গাপুর গ্রামের আলী মিয়ার (মৃত) ছেলে আবদুল কাদের (৩৬)।

গাজীপুর (আঞ্চলিক) : শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বালুভর্তি লরি, কাভার্ড ভ্যান ও যাত্রীবাহী মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত ও তিনজন আহত হয়েছে। গতকাল বিকেলে উপজেলার রঙ্গিলাবাজার এলাকায় এ দুর্ঘটনায় নিহতদের একজন কাভার্ড ভ্যানের চালক ও অন্যজন লরিচালকের সহকারী। আহতরা মাইক্রোবাসের যাত্রী। তারা ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। গতকাল সন্ধ্যা পর্যন্ত হতাহতদের পরিচয় নিশ্চিত হতে পারেনি পুলিশ।

মানিকগঞ্জ : পাটুরিয়া ফেরিঘাটে গতকাল সকালে কাভার্ড ভ্যানের চাপায় নিহতের নাম নয়ন (১২)। সে শিবালয় উপজেলার তেঘুরি গ্রামের নাজমুল হোসেনের ছেলে।

 


মন্তব্য