kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


কলাপাড়ায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

ঠাকুরগাঁওয়ে গাছে, সিরাজগঞ্জে যমুনায় লাশ

প্রিয় দেশ ডেস্ক   

৪ অক্টোবর, ২০১৬ ০০:০০



পটুয়াখালীর কলাপাড়ায় এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। ঠাকুরগাঁওয়ে এক সাইকেল মেকারের ও সিরাজগঞ্জে যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার রাতে ও সোমবার এসব ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর :

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়া উপজেলার চাম্পাপুর ইউনিয়নের কানাই মৃধা গুচ্ছগ্রামে রবিবার রাতে খুন হওয়া ওই গৃহবধূর নাম কুলসুম বেগম (২২)। তিনি ওই গ্রামের নুর মোহাম্মদ গাজীর মেয়ে ও কেফায়েত উল্লাহ মুন্সীর দ্বিতীয় স্ত্রী। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। সূত্র জানায়, স্ত্রীসহ একাধিক সন্তান থাকা অবস্থায় তিন বছর আগে কুলসুমকে গোপনে বিয়ে করে কেফায়েত উল্লাহ। রবিবার রাতে শ্বশুরসহ কুলসুমকে খবর দিয়ে কেফায়েত উল্লাহ তার বাড়িতে আসতে বলে। কুলসুম বাবাকে নিয়ে রাত সাড়ে ৯টার দিকে কেফায়েতের বাড়ির আঙিনায় পৌঁছামাত্র কেফায়েত তার ছেলেদের নিয়ে কুলসুমকে মারধর করে। একপর্যায়ে কুলসুমের মাথায় আঘাত করা হয়। কুলসুমের বাবা নুর মোহাম্মদ গাজী ও মা ফিরোজা বেগমের অভিযোগ, কেফায়েত উল্লাহ, তার প্রথম স্ত্রী হালিমা বেগম, প্রথম স্ত্রীর ছেলে রাকিবুল ও নাইম কুলসুমকে হত্যা করেছে।

কলাপাড়া থানার ওসি জি এম শাহ নেওয়াজ জানান, রবিবার রাতে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সোমবার সকালে পটুয়াখালী মর্গে পাঠিয়েছে। নিহতের বাবা নুর মোহাম্মদ গাজী গতকাল চারজনের বিরুদ্ধে থানায় মামলা করেন।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁও কেন্দ্রীয় শ্মশান মন্দিরের একটি গাছ থেকে গতকাল সকালে সাইকেল মেকার গোকুল চন্দ্র দাশের (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। তিনি শহরের কলেজপাড়ার বাসিন্দা। স্বজনরা জানায়, রবিবার রাতে গোকুল তাঁর স্ত্রী গীতা ও মেয়ে বিপাশার সঙ্গে পারিবারিক সমস্যা নিয়ে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যান। রাতে তিনি আর বাসায় ফেরেননি। গোকুলের বড় ভাই শ্মশানের নৈশপ্রহরী বকুল চন্দ্র দাশ জানান, তিনি রাত ১০টার পর থেকে সকাল ৬টা পর্যন্ত শ্মশানে ডিউটি করেন। এর মধ্যে বহিরাগত দর্শনার্থী কেউ শ্মশানে আসেনি। তিনি চলে যাওয়ার পর এ ঘটনা ঘটতে পারে।

সিরাজগঞ্জ : গতকাল দুপুরে যমুনা নদীর ৩ নম্বর ক্রস বাঁধ এলাকা থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়। সদর থানার উপপরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।


মন্তব্য