kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


সাবেক প্রতিমন্ত্রীর সহকারী গ্রেপ্তার

জেএমবিসহ ধরা আরো ৪৬

প্রিয় দেশ ডেস্ক   

৩ অক্টোবর, ২০১৬ ০০:০০



সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনের ব্যক্তিগত মাহবুব হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া আরো কয়েকটি স্থানে অভিযান চালিয়ে এক জেএমবি সদস্যসহ ৪৬ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

চাঁদপুর : বিএনপি-জামায়াত জোট সরকারের সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনের ব্যক্তিগত সহকারী মাহবুব হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার ভোরে ঢাকার পুরানাপল্টন এলাকা থেকে চাঁদপুরের কচুয়া থানা পুলিশের একটি দল তাঁকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে নাশকতা, দাঙ্গাহাঙ্গমা সৃষ্টিসহ ১৬টি মামলা রয়েছে।

এদিকে পুলিশের অপর এক অভিযানে কচুয়া ছাত্রদলের সাবেক নেতা আবদুস সালামকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে নাশকতার পাঁচটি মামলা রয়েছে।

সাতক্ষীরা : সাতক্ষীরায় বিশেষ অভিযানে জামায়াত-শিবিরের পাঁচ কর্মীসহ ৩৩ জনকে আটক করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। গত শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে গত শনিবার রাতে ডাকাত সন্দেহে সাত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। পৌর এলাকা ও উপজেলার বহেড়াতৈল ইউনিয়নের আন্দি এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। রবিবার বিকেলে গ্রেপ্তারকৃতদের টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

নওগাঁ : সাপাহার উপজেলায় এক যুবককে অপহরণ করার সময় চার অপহরণকারীকে আটক করে পুলিশে দিয়েছে জনতা। গতকাল তাদের আটক করা হয়। আটককৃতরা চাঁপাইনবাগঞ্জের বাসিন্দা।

গাইবান্ধা : সাঘাটা উপজেলার জুমারবাড়ী এলাকা থেকে গত শনিবার রাতে শাহজাহান সিরাজ নামে এক জেএমবি সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। শাহজাহান জুমারবাড়ী ইউনিয়নের বেঙ্গারপাড়া গ্রামের আমজাদ হোসেনের ছেলে।


মন্তব্য