kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২৭

প্রিয় দেশ ডেস্ক   

২ অক্টোবর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থান থেকে ২৭ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাঁদের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ ও মামলা রয়েছে।

গ্রেপ্তারকৃতদের মধ্যে ভারপ্রাপ্ত এক ইউপি চেয়ারম্যানও রয়েছেন।

কুমিল্লা : কুমিল্লায় অস্ত্রসহ সাত ছিনতাইকারীকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গত শুক্রবার নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাঁদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ গুলি, দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল, পাঁচ লাখ ২৫ হাজার টাকা এবং ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। শনিবার জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন।

মাদারীপুর : সরকারি রাস্তা থেকে গাছ কাটার অভিযোগে রাজৈর উপজেলার হরিদাসদী-মহেন্দ্রদী ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান গিয়াসউদ্দিন হাওলাদারকে আটক করেছে পুলিশ। গত শুক্রবার তাঁকে আটক করা হয়।

নওগাঁ : পোরশা উপজেলায় এক হাজার ১৫০ পিস ইয়াবাসহ রণজিৎ (৩৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তিনি পত্নীতলা উপজেলার মহিমাপুর গ্রামের নিমাই চন্দ্রের ছেলে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান চালিয়ে গত শুক্রবার রাতে ৬৯২ পিস ইয়াবাসহ হাসান বেপারী ও সোহেল মোল্লা নামের দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুরের বিভিন্ন স্থানে শনিবার অভিযান চালিয়ে জুয়া খেলার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। তাঁরা হলেন সেলিম মিয়া, আজিবর রহমান ও মেনহাজ উদ্দিন।

পিরোজপুর : স্বরূপকাঠির বিষ্ণুকাঠিতে ডাকাতিকালে আলমগীর নামের একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ সময় বাদশা ও সোহেলসহ চার ডাকাত পালিয়ে যেতে সক্ষম হয়। গত শুক্রবার রাতে বিষ্ণুকাঠি এলাকায় এ ঘটনা ঘটে।

ভোলা : ভোলার বোরহানউদ্দিনে মাদক সেবনের অভিযোগে দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলো লালমোহন উপজেলার ডাওরী বাজারের রাসেল এবং একই উপজেলার দেবীরচর এলাকার সালাম।

মেহেরপুর : সদর উপজেলার বাজিতপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে ১৭ বোতল ফেনসিডিলসহ মামুন আলী নামের এক মাদক কারবারিকে আটক করেছে বিজিবি। গত শুক্রবার রাতে বাজিতপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার হাবিলদার শাহিন এ অভিযান চালান। মামুন আলীর বাড়ি সদর উপজেলার রাজাপুর গ্রামে।

কেশবপুর (যশোর) : কেশবপুর থেকে গত শুক্রবার রাতে আব্দুল আজিজ সরদার নামের এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শহরের গরুহাটা এলাকা থেকে তাঁকে আটক করা হয়। তিনি তালা উপজেলার তেঁতুলিয়া গ্রামের কুদ্দুস আলী সরদারের ছেলে। তাঁর নামে থানায় মামলা হয়েছে। এদিকে একই রাতে এক বছরের সাজাপ্রাপ্ত আসামি রবিউল ইসলাম ওরফে লিটনকে গ্রেপ্তার করা হয়েছে।

কুড়িগ্রাম : কুড়িগ্রামে ধরলা ব্রিজের চেকপোস্টে অর্ধকোটি টাকা মূল্যের ৩৮ কেজি গাঁজাসহ একটি ট্রাক জব্দ এবং এর চালক রজব আলীকে (২২) আটক করেছে সদর থানার পুলিশ। কুড়িগ্রাম সদর থানার ওসি এস এম আব্দুস সোবহান জানান, গাঁজার একটি বড় চালান কুড়িগ্রাম থেকে রাজশাহী যাচ্ছে—এমন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যা থেকে নাগেশ্বরী-কুড়িগ্রাম সড়কের বিভিন্ন পয়েন্টে পুলিশ ওত পেতে থাকে। দীর্ঘ ১৩ ঘণ্টা অভিযানের পর শনিবার  ধরলা ব্রিজ চেকপোস্টে গাঁজা বহনকারী রাজশাহীগামী একটি ট্রাক জব্দ এবং চালককে আটক করা হয়।

সখীপুর (টাঙ্গাইল) : সখীপুরে রাতে ঘোরাফেরা করার সময় ডাকাত সন্দেহে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার রাতে পৌর শহর থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার ছোট চওনা গ্রামের বছির উদ্দিনের ছেলে রাইমুল ইসলাম, জিতেশ্বরী গ্রামের শাহজাহানের ছেলে রাসেল আহমেদ এবং পার্শ্ববর্তী ফুলবাড়িয়া উপজেলার বাসনা গ্রামের হেকমত আলীর ছেলে নাসির উদ্দিন।

নাটোর : নাটোরের হালসায় দুটি সোনার দোকানে ডাকাতির ঘটনায় আন্তজেলা ডাকাতদলের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় লুট হওয়া একটি সিন্দুকসহ বেশ কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে জেলার সিংড়া ও গুরুদাসপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।   গ্রেপ্তারকৃতরা হলো দিলীপ কুমার, সালাম হোসেন, ফরেন আলী ও মজিবুর রহমান।


মন্তব্য