kalerkantho

সোমবার । ৫ ডিসেম্বর ২০১৬। ২১ অগ্রহায়ণ ১৪২৩। ৪ রবিউল আউয়াল ১৪৩৮।


ইউপি সদস্য, নববধূসহ চারজনের অপমৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

২ অক্টোবর, ২০১৬ ০০:০০



লক্ষ্মীপুর সদরে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে এক ইউপি সদস্য মারা গেছেন। কুমিল্লার বুড়িচং ও দাউদকান্দি এবং ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নববধূসহ তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে।

বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

লক্ষ্মীপুর : মোবাইল ফোনে চার্জ দিতে গিয়ে বিদ্যুত্স্পৃৎষ্ট হয়ে দেলোয়ার হোসেন নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার শাকচর গ্রামে এ ঘটনা ঘটে। দেলোয়ার শাকচর ইউপির ৮ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া : নবীনগর পৌর এলাকার আলীয়াবাদে গত শুক্রবার রাতে বজ্রপাতে ইয়ার হোসেন নামের এক যুবক মারা গেছেন। ঘটনার সময় বাবা আবুল ফায়েজ মিয়ার সঙ্গে বিলে মাছ ধরতে গিয়েছিলেন তিনি।

দাউদকান্দি (কুমিল্লা) : দাউদকান্দি উপজেলায় পপি আক্তার নামের এক নববধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল শনিবার দুপুরে উপজেলার গৌরীপুর গ্রামে এ ঘটনা ঘটে। নেশার পথ থেকে স্বামী ফিরে না আসায় তিনি আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লায় পাঠিয়েছে। পপি ওই গ্রামের শাহজালালের স্ত্রী ও শফিকুল ইসলামের মেয়ে।

কুমিল্লা : ইঁদুর মারতে জমিতে দেওয়া বিদ্যুতের তারে জড়িয়ে মো. শাকিল খান বাবু নামের এক যুবক মারা গেছে। গত শুক্রবার রাতে বুড়িচং উপজেলার খাড়াতাইয়া গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে বাবুর মা জাহানারা বেগম বাদী হয়ে জমির মালিক শাম মিয়াকে প্রধান আসামি করে থানায় একটি হত্যা মামলা করেছেন।


মন্তব্য