kalerkantho

তিন গৃহবধূ ‘খুন’

মিলল আরো তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১ অক্টোবর, ২০১৬ ০০:০০



তিন স্থানে তিন গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া অন্য তিন স্থান থেকে এক শিক্ষকসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে।

কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

সুনামগঞ্জ : জামালগঞ্জ উপজেলায় যৌতুক না পেয়ে নার্গিস আক্তার (২২) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। গত বুধবার উপজেলার সদর ইউনিয়নের চানপুর গ্রামে এ ঘটনা ঘটে। গত বৃহস্পতিবার রাতে জামালগঞ্জ থানায় নিহতের স্বামী, শ্বশুর-শাশুড়িসহ পাঁচজনের বিরুদ্ধে একটি মামলা করেছেন গৃহবধূর বাবা।

মানিকগঞ্জ : সদর উপজেলার বানিয়াজুড়ি পুলিশ তদন্তকেন্দ্রের গাড়িচালক কনস্টেবল মুরাদ হোসেনের স্ত্রী শামীম আরাকে হত্যার অভিযোগ উঠেছে। পুলিশ জানিয়েছে, মুরাদের গাড়ির ধাক্কায় দেয়াল ধসে চাপা পড়ে শামীমার মৃত্যু হয়েছে। তবে মুরাদের অত্যাচারেই শামীমা মারা গেছেন বলে দাবি করেছেন তাঁর স্বজনরা।

সৈয়দপুর (নীলফামারী) : সৈয়দপুরে নদী থেকে আজাদ আবুল কালাম (৫০) নামের এক মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের দক্ষিণ সোনাখুলীর বাকডোকরা নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। তিনি ওই এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে। থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা হয়েছে।

গোয়ালন্দ (রাজবাড়ী) : গোয়ালন্দ পৌর এলাকার কলেজপাড়া মহল্লায় গতকাল পুকুর থেকে অজ্ঞাতপরিচয় এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাতের অন্ধকারে কে বা কারা সদ্য জন্ম নেওয়া কন্যাশিশুর গলায় ইট বেঁধে পুকুরের পানিতে ফেলে যায়।

ব্রাহ্মণবাড়িয়া : নাসিরনগরের কুণ্ডা ইউনিয়নের কাহেতুরা গ্রামে যৌতুক না পেয়ে মাহমুদা আক্তার (২২) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। মাহমুদা আক্তার কাহেতুরা গ্রামের নাসির মিয়ার স্ত্রী ও একই এলাকার আক্তার মোল্লার মেয়ে।

অন্যদিকে গত বৃহস্পতিবার রাতে সদর উপজেলার সুহিলপুর থেকে ইমাম হোসেন (২২) নামের এক বয়লার শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইমামের বাড়ি মজলিশপুর ইউনিয়নের বাকাইল গ্রামে।


মন্তব্য