kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


নাচোলে চায়ের দোকানে ট্রাক, তিনজনের মৃত্যু

বাহুবলে নিহত আরো ২

প্রিয় দেশ ডেস্ক   

৩০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নাচোলে চায়ের দোকানে ট্রাক, তিনজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের নাচোলের খড়িবোনা এলাকায় গতকাল চায়ের দোকানে ঢুকে পড়ে এই ট্রাক। এ সময় নিহত হয় তিনজন। ছবি : কালের কণ্ঠ

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে ঢুকে পড়লে তিনজন নিহত ও তিনজন আহত হন। অন্যদিকে হবিগঞ্জের বাহুবলে বাসের চাপায় মারা গেছেন দুই মোটরসাইকেল আরোহী।

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে: চাঁপাইনবাবগঞ্জ: নাচোল উপজেলার খড়িবোনা এলাকায় গতকাল বৃহস্পতিবার ইটবাহী একটি ট্রাকের চাপায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তিনজন। নিহতরা হলেন আব্দুল ওয়াহাব, মোহাম্মদ গাজলু ও তাবারক আলী। দুর্ঘটনার পরপরই স্থানীয়রা ট্রাকসহ চালককে আটক করে পুলিশে দিয়েছে।

এ ব্যাপারে নাচোল থানার ওসি ফাছির উদ্দীন জানান, গতকাল সকাল ১১টার দিকে রহনপুর থেকে ইটবাহী একটি ট্রাক নাচোলে আসার পথে খড়িবোনায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ওয়াহাবের চায়ের দোকানে ঢুকে পড়ে।

এতে দোকানে থাকা ওয়াহাব ও গাজলু ঘটনাস্থলেই নিহত হন। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তাবারক। ওই ঘটনায় আহত হয়েছেন তিনজন।

হবিগঞ্জ: বাহুবল উপজেলার পুটিজুরী এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় দুই  মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জেবু মিয়া ও আব্দুল খালিক। দুর্ঘটনার পর উত্তেজিত জনতা মহাসড়কটি কিছুক্ষণের জন্য অবরোধ করে রাখে। পরে দ্বিগাম্বর বাজার থেকে ঘাতক বাসটি জব্দ করা হয়। তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে বাহুবল মডেল থানার ওসি মনিরুজ্জামান জানান, লাশ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


মন্তব্য