kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


বন্দরে ঘুমন্ত শিশুকে গলা টিপে মারল বাবা

বুড়িগঙ্গায় যুবকের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জ বন্দরে ১৪ মাসের ঘুমন্ত শিশুকে গলাটিপে হত্যা করেছে বাবা। রংপুরের কাউনিয়ায় এক চালককে হত্যা করা হয়েছে।

এ ছাড়া দক্ষিণ কেরানীগঞ্জে বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাতপরিচয় যুবকের গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরে :

নারায়ণগঞ্জ : বন্দর উপজেলায় নুসরাত জাহান নূরী নামে ১৪ মাসের এক ঘুমন্ত শিশুকে গলাটিপে হত্যার অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। গতকাল সকালে উপজেলার পিচকামতাল গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে শিশুটির লাশ উদ্ধার করে ১০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্ত নাজমুল মিয়ার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। এ ব্যাপারে শিশুটির মা মুসলিমা আক্তার অভিযোগ করেন, পরকীয়া প্রেমের সূত্র ধরে তাঁর স্বামী নাজমুল মিয়া সম্প্রতি আরেকটি বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন তিনি। সেখান থেকে গত মঙ্গলবার রাতে তাঁদের (মুসলিমা) বাসায় আসেন নাজমুল। ওই দিন রাতেই পরকীয়া প্রেম ও বিয়ে নিয়ে তাঁদের দুজনের মধ্যে ঝগড়া হয়। পরদিন বুধবার সকাল ৬টার দিকে নাজমুল ক্ষিপ্ত হয়ে তাঁকে মারধর করেন এবং ঘুমন্ত অবস্থায় ছোট মেয়ে নুসরাতকে গলাটিপে হত্যা করে পালিয়ে যান। এ ব্যাপারে বন্দর থানার ওসি আবুল কালাম জানান, নাজমুল ও তাঁর মা-বাবা পলাতক। তাঁদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

কেরানীগঞ্জ (ঢাকা) : বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩০) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জ থানার পোস্তগোলা এলাকার কাছে ওই নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে তা ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা করেছে।

রংপুর : কাউনিয়া উপজেলার তকিপল বাজারসংলগ্ন ঈদগাহ মাঠের কাছে আজিজুল ইসলাম নামের এক অটোরিকশাচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। পূর্বশত্রুতার জেরে তাঁকে হত্যা করা হয়েছে বলে পুলিশের ধারণা। আজিজুল ওই উপজেলার হলদিবাড়ী রেলগেট এলাকার শহিদুল ইসলামের ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, প্রতিদিনের মতো মঙ্গলবার রাতে অটোরিকশা চালিয়ে নিজ বাড়ি যাচ্ছিলেন আজিজুল ইসলাম। এ সময় দুর্বৃত্তরা ওই স্থানে তাঁকে আটক করে গলা কেটে হত্যার পর পালিয়ে যায়।


মন্তব্য