kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


প্রতারকসহ গ্রেপ্তার ৭১

প্রিয় দেশ ডেস্ক   

২৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে প্রতারক ও মাদক কারবারিসহ ৭১ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় বেশ কয়েকজনের কাছ থেকে অস্ত্র ও মাদক জব্দ করা হয়েছে।

কুমিল্লা: দেবীদ্বার উপজেলা থেকে বুধবার দেশীয় অস্ত্রসহ ইউসুফ নামে এক ডাকাতকে আটক করেছে পুলিশ।

সাতক্ষীরা: সাতক্ষীরায় বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের চার কর্মীসহ ৩১ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

দাউদকান্দি (কুমিল্লা): দাউদকান্দি পৌরসভার কাউন্সিলর রকিব উদ্দিন রকিবকে গুলির ঘটনায় অস্ত্রসহ দুজনকে আটক করেছে পুলিশ। বুধবার ভোরে তাদের আটক করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া: সরাইলে ৪২ কেজি গাঁজাসহ এক মাদক কারবারি জাকির হোসেনকে আটক করেছেন র‌্যাব সদস্যরা। অন্যদিকে নবীনগর থেকে ৪৫ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নাটোর: নাটোরে সাবেক স্ত্রীর ‘আপত্তিকর’ ভিডিও ইন্টারনেটে আপলোড করার অভিযোগে লিটন আলী নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার সদর উপজেলার চন্দ্রকলা গ্রাম থেকে তাকে  গ্রেপ্তার করা হয়।

মণিরামপুর (যশোর): যশোরের মণিরামপুরে নাশকতার মামলায় অভিযুক্ত তিনজনকে আটক করেছে পুলিশ। তারা হলেন জাহাঙ্গীর আলম, সিদ্দিকুর রহমান ও সুলতান হোসেন।

হবিগঞ্জ: বাহুবলে সুজন হত্যা মামলার আসামি ফাকু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে তার বাড়ির সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এদিকে পুলিশের নিয়মিত অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ২০ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

রাজবাড়ী: জেলা সদরের উজান খানখানাপুর গ্রাম থেকে গত মঙ্গলবার রাতে ১৬৫ বোতল ফেনসিডিলসহ আনোয়ার ব্যাপারী নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফরিদপুর: সদর উপজেলার কানাইপুর বাজার এলাকা থেকে মঙ্গলবার ৫২৫ পিস ইয়াবাসহ পলাশ সেন নামে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

পিরোজপুর: আল-আরাফাহ এজেন্ট ব্যাংকিং শাখার ম্যানেজার পরিচয়দানকারী মো. জাহাঙ্গীর আলম নামে এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে পিরোজপুরে স্ত্রীর করা অর্থ আত্মসাৎ ও জালিয়াতির মামলায় আবু সালেহ মো. সেলিমকে গ্রেপ্তার করেছে সদর থানার পুলিশ।

সখীপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের সখীপুর থেকে মাদক কারবারিসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

নওগাঁ: নিয়ামতপুের খাদ্যবান্ধব কর্মসূচি উদ্বোধনের প্রথম দিনেই ওজনে চাল কম দেওয়ার অভিযোগে মাসুদ আলম নামে এক পরিবেশককে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানার পুলিশ।

গাইবান্ধা: সুন্দরগঞ্জর ছাপড়হাটী ইউনিয়নের পূর্ব ছাপড়হাটী গ্রামে বন্ধুকে হত্যা চেষ্টার অভিযোগে শাহ্ জালাল নুরী  নামের তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ।


মন্তব্য