kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


সড়ক দুর্ঘটনা

দুই শিক্ষার্থী ও দুই চালক নিহত

প্রিয় দেশ ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় টাঙ্গাইলের সখীপুরে কলেজ ছাত্রসহ দুজন, কক্সবাজারের পেকুয়ায় স্কুল ছাত্রী ও সাতক্ষীরার তালা উপজেলায় এক প্রাইভেট কারচালক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার এসব দুর্ঘটনায় আহত হয়েছে আটজন।

সখীপুর (টাঙ্গাইল) : দুপুরে উপজেলার সখীপুর-সাগরদিঘী সড়কের বড়চওনা মৌটার পুকুরপাড় এলাকায় ব্যাটারিচালিত অটোভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহতরা হলেন বড়চওনা গ্রামের আবুল হোসেনের ছেলে ও বড়চওনা কুতুবপুর কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র সুমন (১৮) ও অটোচালক জিতেশ্বরী গ্রামের জমসের আলীর ছেলে একাব্বর হোসেন (৫০)। ঘটনার সময় সুমন মোটরসাইকেল চালাচ্ছিলেন। এ দুর্ঘটনায় আহত পাঁচজন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসাধীন।

সাতক্ষীরা : তালা উপজেলার পাটকেলঘাটার চারাবটতলায় সাতক্ষীরা-খুলনা মহাসড়কে সকালে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগলে একজন নিহত ও দুজন আহত হন। নিহত প্রাইভেট কারচালক সাইদুর রহমান (৪০) সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া মিলবাজারের আব্দুল হামিদের ছেলে। আহতরা হলেন একই এলাকার আলমগীর ও ইমরান হোসেন। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন।

চকরিয়া (কক্সবাজার) : পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেটের সামনে সকালে বিদ্যালয়ে যাওয়ার পথে দ্রুতগামী ইজিবাইকের (টমটম) চাপায় নিহতের নাম লুত্ফা আক্তার মুন্নী (১১)। সে পেকুয়া সদর ইউনিয়নের বাইম্যাখালী গ্রামের মো. নাছির উদ্দিনের মেয়ে ও স্থানীয় আনন্দ স্কুলের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র রায় জানান, মুন্নীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বাঁশখালী এলাকায় সে মারা যায়।


মন্তব্য