kalerkantho


জেএমবি সদস্যসহ গ্রেপ্তার ৫৩

প্রিয় দেশ ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কয়েকটি স্থানে অভিযান চালিয়ে জেএমবির এক সদস্যসহ বিভিন্ন অভিযোগ ও মামলায় ৫৩ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদক জব্দ করা হয়েছে।

গাইবান্ধা : গাইবান্ধায় বিশেষ অভিযান চালিয়ে আবদুল হাদি (২৬) নামের এক জেএমবি সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত তাদের গ্রেপ্তার করা হয়। আবদুল হাদি সাঘাটা উপজেলার জুমারবাড়ী ইউনিয়নের ঠেংগারপাড়া গ্রামের মো. আতোয়ার মণ্ডলের ছেলে।

হবিগঞ্জ : মাধবপুর উপজেলার উত্তর বেজুড়া গ্রাম থেকে গত সোমবার রাতে ৭৫ পিস ইয়াবাসহ মজিবুর রহমান সুজন নামের এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সুজন ওই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে। এদিকে পুলিশের নিয়মিত অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে ২৪ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

মণিরামপুর (যশোর) : মণিরামপুর থেকে মাদকসহ আবদুস সাত্তার ওরফে মন্টু হোসেন নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে চালুয়াহাটি ইউনিয়নের শয়লা বাজার থেকে তাকে ইয়াবা ও গাঁজাসহ তাকে আটক করা হয়।

কেশবপুর (যশোর) : যশোরের কেশবপুরে সখিনা বেগম (২৮) নামে এক গৃহবধূকে অপহরণ করে দুই লাখ টাকা চাঁদা দাবির অভিযোগে তিন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার তাদের কেশবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ঈশ্বরগঞ্জ থেকে ১১ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। গত সোমবার রাতে অভিযান চালিয়ে ওই জুয়াড়িদের আটক করা হয়।

ফরিদপুর : দুদকের মামলায় আলফাডাঙ্গা উপজেলার সাবেক তহশিলদার মো. আবুল বাসার শেখকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। গত সোমবার বিকেলে ফরিদপুরের জ্যেষ্ঠ বিচারিক হাকিম কাইসুন্নাহার সুরমা এ আদেশ দেন।

রাজবাড়ী : বিভিন্ন অভিযোগে পাংশা থেকে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।


মন্তব্য