kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


দুই নবজাতকসহ মিলল সাত লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৮ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



পটুয়াখালীর কলাপাড়ায় সমুদ্রসৈকত থেকে মা ও নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নাটোরে একটি হাসপাতালের নবনির্মিত সেপটিক ট্যাংকে পাওয়া গেছে আরেক নবজাতকের মরদেহ।

এ ছাড়া কুমিল্লার তিতাসে নিখোঁজ ব্যবসায়ী, মাদারীপুরের কালকিনিতে বৃদ্ধ এবং পাবনার চাটমোহর ও ভাঙ্গুরায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় দুজনের লাশ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

কলাপাড়া (পটুয়াখালী) : কলাপাড়া উপজেলার গঙ্গামতিচরের ঢোস এলাকায় সমুদ্রসৈকত থেকে মা ও নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। সমুদ্রে জোয়ারের সময় ঢেউয়ের তোড়ে লাশ দুটি ভেসে এসে সৈকতে আটকে যায় বলে পুলিশের ধারণা। ওই নারীর পরিচয় পাওয়া যায়নি। ঘটনাটি হত্যা না আত্মহত্যা—এ নিয়ে চলছে নানা জল্পনাকল্পনা। পুলিশ সূত্রে জানা যায়, ওই নারীর শরীর ফুলে ওঠায় পেট ফেটে চার-পাঁচ মাসের নবজাতক বেরিয়ে পাশেই পড়ে ছিল। এ ব্যাপারে মহিপুর থানার  ওসি মাকসুদুর রহমান বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী পাঠানো হয়েছে।   ভিসেরা রিপোর্ট না পাওয়া পর্যন্ত হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করা সম্ভব নয়।

মাদারীপুর : কালকিনি উপজেলার সস্তাল গ্রামের একটি ধানক্ষেত থেকে সেকেন মোল্লা নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে কালকিনি থানার ওসি কৃপাসিন্ধু বালা বলেন, ‘কে বা কারা ওই বৃদ্ধকে মেরেছে তা তদন্তের পর জানা যাবে। ’

পাবনা : জেলার চাটমোহর ও ভাঙ্গুড়ায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাতপরিচয় দুজনের লাশ উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে চাটমোহরের গুয়াখড়া স্টেশনের পাশে ডেঙ্গারগ্রাম ব্রিজের নিচ থেকে একজনের লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া ভাঙ্গুড়ার শরত্নগর স্টেশনের পাশে পাওয়া গেছে আরেকজনের লাশ। ওই দুজনের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

নাটোর : নাটোর আধুনিক সদর হাসপাতালের নবনির্মিত একটি সেপটিক ট্যাংক থেকে এক নবজাতক মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে হাসপাতালের পেছনে ওই সেপটিক ট্যাংক থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্ত শেষে লাশটি দাফনের জন্য আঞ্জুমান মুফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়েছে।  

দাউদকান্দি (কুমিল্লা) : কুমিল্লার তিতাসে নিখোঁজের প্রায় ২০ ঘণ্টা পর কালাই বেপারী নামের এক ব্যবসায়ীর লাশ পাওয়া গেছে একটি খালে। গতকাল মঙ্গলবার উপজেলার ঐশ্বাচর গ্রামের ওই খাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পরে তা ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। কালাই বেপারী ওই উপজেলার উত্তর আকালিয়া গ্রামের আসমত আলী বেপারীর (মৃত) ছেলে ও বাতাকান্দি বাজারের ব্যবসায়ী ছিলেন।


মন্তব্য