kalerkantho


ভ্রাম্যমাণ আদালত

১০ জনের জেল, ছয় ব্যক্তিকে জরিমানা

প্রিয় দেশ ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কুমিল্লার তিতাসে লোকজনকে অচেতন করে মালপত্র লুটে নেওয়ার অভিযোগে সাত নারীকে তিন মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। বিভিন্ন অভিযোগে হবিগঞ্জে তিনজনকে কারাদণ্ড, পাঁচ ব্যবসায়ীকে অর্থদণ্ড ও ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে একজনকে অর্থদণ্ড দেওয়া হয়েছে।

দাউদকান্দি (কুমিল্লা) : কারাদণ্ডপ্রাপ্তরা হলো নাসিরনগর উপজেলার পারুল আক্তার, নাজরিন বেগম, তাসলিমা আক্তার, নাজমা আক্তার, আকলিমা বেগম, সখিনা বেগম ও রেহেনা আক্তার। নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুর রহমানের আদালত তাদের কারাদণ্ড দেন।

হবিগঞ্জ : বাহুবল উপজেলায় জুয়া খেলার দায়ে তিনজনকে সাত দিন করে কারাদণ্ড দেওয়া হয়েছে। রবিবার রাতে ইউএনও সাইফুল ইসলামের আদালতে দণ্ডিতরা হলো  অপু বণিক, পরিতোষ দেব ও দুলাল কর। এদিকে অবৈধ পলিথিন বিক্রি ও মজুদের অভিযোগে হবিগঞ্জ শহরের পাঁচ ব্যবসায়ীকে গতকাল ১১ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট চাই থোয়াইলাহ চৌধুরীর ভ্রাম্যমাণ আদালত। জব্দ করেন বিপুল পরিমাণ পলিথিন। অর্থদণ্ডপ্রাপ্ত ব্যবসায়ীরা হলেন আ. মান্নান,  সেলিম মিয়া, মুহিত মিয়া, কাউছার মিয়া ও জিয়া উদ্দিন।

ব্রাহ্মণবাড়িয়া : স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার দায়ে নবীনগরে জীবন ঋষি নামের একজনকে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।


মন্তব্য