kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


যুবলীগ নেতাসহ তিনজনকে হত্যা

সাভারে ঝালমুড়ি বিক্রেতা আখাউড়ায় যুবকের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ফরিদপুরে এক বৃদ্ধকে গলা কেটে ও নড়াইলের লোহাগড়ায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করা হয়েছে। পটুয়াখালীর গলাচিপায় ছেলের ছুরিকাঘাতে মৃত্যু হয়েছে বাবার।

সাভারে এক বিক্রেতা ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

নড়াইল : লোহাগড়ার শিয়েরবর গ্রামের চর এলাকায় রবিবার রাতে নিহতের নাম জিয়াউল হাসান (৩৫)। তিনি উপজেলার শালনগর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও শিয়েরবর গ্রামের হাসেম মোল্লার ছেলে। পুলিশ ও এলাকাবাসী জানায়, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে শিয়েরবর গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য একলাস শেখের গ্রুপ ও বর্তমান সদস্য ধলু মোল্লা গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। গত রবিবার রাত ৯টার দিকে প্রতিপক্ষের লোকজন শিয়েরবরের গুচ্ছগ্রামসংলগ্ন ফাঁকা বিলে একলাস শেখ গ্রুপের সমর্থক হাসানকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে রাত ২টার দিকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। হাসানের চাচা ও স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি একলাসুর রহমান মোল্লা অভিযোগ করেন, গ্রামের কামরুল শিকদার ও তিতাস শিকদারের নেতৃত্বে ১৫-১৬ জন হাসানকে কুপিয়ে হত্যা করে।

ফরিদপুর : ফরিদপুর শহরের আলীপুর এলাকায় রবিবার রাতে নিহতের নাম আবুল বাশার (৬০)। তিনি সালথা উপজেলার খোঁয়াড় গ্রামের শামসুদ্দিন ফকিরের (মৃত) ছেলে। তিনি বিভিন্ন মসজিদে ইমামতির পাশাপাশি ঝাড়ফুঁক করে চিকিৎসা দিতেন। এলাকাবাসী ও পুলিশ জানায়, আলীপুরের বাসায় আবুল বাশার তাঁর বড় স্ত্রী শাহেদা বেগমকে (৫০) নিয়ে বাস করতেন। শাহেদা বেগমের ছয় মেয়ে ও এক ছেলে। ছোট স্ত্রী একমাত্র ছেলেকে নিয়ে থাকেন সালথার গ্রামের বাড়িতে। ফরিদপুর কোতোয়ালি থানার ওসি মো. নাজিমউদ্দিন আহমেদ জানান, গতকাল দুপুরে আবুল বাশারের ছোট ভাই লোকমান ফকির থানায় পাঁচ অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করে একটি হত্যা মামলা করেছেন। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শাহেদা বেগম ও তাঁর মেয়ে মফিজা বেগমকে আটক করেছে। ঘটনার সময় আলীপুরের বাড়িতে আবুল বাশার ছাড়াও বড় স্ত্রী এবং মেয়ে রাফেজা  ও ছেলে জান্নাতুন নাঈম ছিল। নাঈম জানায়, রাত ৮টার দিকে সাত-আটজন মুখোশধারী দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে ঘরে ঢুকে পরিবারের অন্য সদস্যদের একটি কক্ষে আটকে রাখে। পরে তারা আবুল বাশারের শোবার ঘরে ঢুকে তাঁকে গলা কেটে হত্যা করে পালিয়ে যায়।

সাভার (ঢাকা) : সাভারে এক ঝালমুড়ি বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাতে সাভারের দক্ষিণ দরিয়ারপুর এলাকার দেলোয়ার ফকিরের ভাড়া দেওয়া বাড়ির একটি কক্ষ থেকে আব্দুল মালেকের (৬০) ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। তাঁর বাড়ি ধামরাইয়ের খরারচর এলাকায়। স্ত্রী শাহানা জর্দানপ্রবাসী। পুলিশ জানায়, পরিবারের লোকজন ওই দিন বিকেলে আব্দুল মালেকের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে সাভার মডেল থানায় খবর দেয়। লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দুপুরে আখাউড়া রেলওয়ে জংশন এলাকার তিতাস নদ থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

পটুয়াখালী : চরবিশ্বাস ইউনিয়নের পূর্ব চরবিশ্বাস গ্রামে নিহত ব্যক্তির নাম মো. ছাহেদ আলী কবিরাজ। সূত্র জানায়, রবিবার ছাহেদ আলী ও তাঁর বড় ছেলে মো. মনির কবিরাজের (৩৫) মধ্যে পারিবারিক বিরোধ নিয়ে কথাকাটাকাটি হয়। তখন মনির ক্ষিপ্ত হয়ে ছাহেদ আলীর বুকের ডান পাশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন। পরে রাতে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।


মন্তব্য