kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


মাদক কারবারিসহ গ্রেপ্তার ৬২

প্রিয় দেশ ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একাধিক মাদক কারবারিসহ ৬২ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদক জব্দ করা হয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবর : ব্রাহ্মণবাড়িয়া : নবীনগরে ৫২ বোতল বিয়ারসহ চন্দন সাহা ও রঞ্জন সাহা নামের দুই সহোদরকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রবিবার রাতে উপজেলার গণি শাহ মাজার এলাকার নিজ দোকান থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা থোল্লাকান্দির নিতাই সাহার ছেলে।

হবিগঞ্জ : হবিগঞ্জের মাধবপুরের এক ব্যবসায়ীর কাছে চাঁদা দাবির অভিযোগে এনাম মিয়া ও মোস্তাক আহমেদ নামের দুই ভাইকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে এক লাখ টাকা জব্দ করা হয়। গত রবিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হরিতলা গ্রামের নবীর হোসেনের ছেলে।

এদিকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত অস্ত্র ও মাদক চোরাকারবারি কাউছার মিয়াকে গ্রেপ্তার করেছে বিজিবি। সোমবার সকালে হবিগঞ্জের মাধবপুর উপজেলার মনতলা সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যরা উপজেলার শ্রীধরপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেন। এ ছাড়া পুলিশের নিয়মিত অভিযানে জেলার বিভিন্ন স্থান থেকে আরো ১৮ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়।

নীলফামারী : ডোমার উপজেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার ভোরে উপজেলা শহরের কাজীপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকার তালাব গ্রামের নূরুল হক হত্যাকাণ্ডের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মিন্টু ওরফে সিন্টুকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ভালুকা উপজেলা ভাটিকাশর গ্রামের মোছলেম উদ্দিনের ছেলে। গত রবিবার রাতে তাকে গ্রেপ্তার করে ভালুকা মডেল থানার পুলিশ। সোমবার সিন্টুকে আদালতে পাঠানো হয়েছে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : সিরাজগঞ্জে ট্রেন পোড়ানোর মামলায় নূরুল ইসলাম নামের এক বিএনপি কর্মীকে সোমবার গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া দুর্নীতি দমন কমিশনের মামলায় গালা ইউনিয়নের দেওয়ান টরটিয়া গ্রামের এক দম্পতিকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা হলেন আজমিনা হক ও খন্দকার সহিদুল ইসলাম।

চকরিয়া (কক্সবাজার) : চকরিয়ায় দুই রাতের বিশেষ অভিযানে ৪৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনি ও রবিবার রাতে অভিযান চালানো হয়। তাদের নামে খুন, ডাকাতি, অস্ত্র ও বন লুটের মামলা রয়েছে।


মন্তব্য