kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


সড়ক দুর্ঘটনা

চার জেলায় ছয়জন নিহত

নীলফামারী, চাঁদপুর ও হবিগঞ্জে আহত ৩৬

প্রিয় দেশ ডেস্ক   

২৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তিনজন, গোপালগঞ্জের কোটালীপাড়ায় এক শ্রমিক ও গাইবান্ধার সুন্দরগঞ্জে ব্যবসায়ী নিহত হয়েছেন। নীলফামারী, চাঁদপুর ও হবিগঞ্জে আহত হয়েছে ৩৬ জন।

নওগাঁর নিয়ামতপুরে মারা গেছেন সড়ক দুর্ঘটনায় আহত এক ব্যক্তি। রবিবার রাতে ও গতকাল সোমবার এসব ঘটনা ঘটে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

ব্রাহ্মণবাড়িয়া : সরাইল উপজেলার ইসলামাবাদ (গোগদ) এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে রবিবার রাতে ট্রাকচাপায় নিহতরা হলেন বছিউড়া গ্রামের মোজাম্মেল হক (৩৬), মো. ওবায়দুল্লাহ (৩৫) ও সদর উপজেলার সুতিয়ারা গ্রামের মো. মিজান মিয়া (৩০)। খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ওসি হুমায়ুন কবির জানান, রবিবার সন্ধ্যায় মাধবপুরগামী দিগন্ত পরিবহনের একটি বাস মহাসড়কে বিকল হয়ে যায়। বাসটি সড়কের পাশে নিয়ে চালকসহ তিনজন মেরামতের কাজ করছিলেন। রাত ১০টার পর একটি ট্রাক এসে বাসটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় মামলা হয়েছে।

গোপালগঞ্জ : রবিবার রাতে কোটালীপাড়া উপজেলার নারিকেলবাড়ী এলাকায় কোটালীপাড়া-পিরারবাড়ী সড়কে লরিচাপায় নিহতের নাম সুকুমার বিশ্বাস (৪৫)। তিনি মাদারীপুরের ডাসার উপজেলার শিলগ্রামের হরিহর বিশ্বাসের ছেলে। এ ঘটনায় আহত দুজন ওই লরির শ্রমিক। কোটালীপাড়া থানার ওসি মো. কামরুল ফারুক জানান, পাথরবোঝাই লরিটি রাস্তার ওপর উল্টে গিয়ে দুর্ঘটনাটি ঘটে। লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতরা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন।

গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলার সুবর্ণদহ এলাকায় গতকাল ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলচালক ব্যবসায়ী ফরিদুল ইসলাম (৩০) নিহত ও আরোহী লিমন মিয়া (২৯) আহত হন। ফরিদুল ইসলাম সুন্দরগঞ্জ পৌরসভার ব্যবসায়ী বানু মিয়ার ছেলে। এলাকাবাসী ট্রাকসহ চালক পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার নিজবাড়ী গ্রামের গণেশ চন্দ্রকে আটক করে পুলিশে দিয়েছে।

নীলফামারী : জেলা সদরের পশ্চিম কুচিয়ার মোড় গ্রামে নীলফামারী-সৈয়দপুর সড়কে গতকাল সকালে ঢাকাগামী জিসা এন্টারপ্রাইজ ও নীলফামারীগামী কেয়া পরিবহনের মধ্যে সংঘর্ষে ১৬ যাত্রী আহত হয়। এতে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল ওই সড়কে। নীলফামারী সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক আবু হেনা মোস্তফা কামাল বলেন, আহতদের মধ্যে জেলা সদরের সুখধন গ্রামের আব্দুর রাজ্জাক (৪৫) এই হাসপাতালে চিকিৎসাধীন। অন্য ১৫ জন প্রাথমিক চিকিৎসা নিয়েছে। সদর থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, সড়কের দুর্ঘটনাস্থলে একটি বাঁক রয়েছে। বাস দুটি উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে।

চাঁদপুর : কচুয়া উপজেলার পালখাল এলাকায় গতকাল দুপুরে বিলাস পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেলে ১৫ যাত্রী আহত হয়। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। কচুয়া থানার ওসি ইকবাল হোসেন জানান, বাসটি ফরিদগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল।

নওগাঁ : গতকাল দুপুরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় রুবেলের। রবিবার সকালে নিয়ামতপুর উপজেলার ভাবিচা গ্রামে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয়েছিলেন রুবেল। তিনি মান্দা উপজেলার বালুবাজার গ্রামের খাইরুদ্দিনের ছেলে ও গ্রামীণফোন কম্পানির সেলস এক্সিকিউটিভ ছিলেন।

হবিগঞ্জ : ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার পুটিজুরী বাজারের কাছে গতকাল যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন আহত হয়।


মন্তব্য