kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


জামায়াত নেতাসহ গ্রেপ্তার ৪১

প্রিয় দেশ ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে ৪১ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাদের মধ্যে রংপুর মহানগর জামায়াতের আমিরও রয়েছেন।

কালের কণ্ঠ’র রংপুর অফিস ও প্রতিনিধিদের পাঠানো খবর :

রংপুর : রংপুর মহানগর জামায়াতের আমির নূর হুসাইনসহ দুজনকে আটক করেছে পুলিশ। রংপুর সদর উপজেলার পাগলাপীর এলাকার হরিরাম পিরোজপুর গ্রামের একটি বাড়িতে ‘গোপন বৈঠক’ করার সময় তাঁদের আটক করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। আটককৃত অন্যজন হলেন সদর উপজেলা জামায়াতের আমির ডা. লোকমান হোসেন।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের চণ্ডীদাসগাতীতে ৮২৬ পিস ইয়াবা, মোটরসাইকেলসহ ডাইল মজিদ নামের এক মাদক কারবারিকে আটক করেছে র্যাব। সে সলঙ্গা থানার চরিয়াসিকা গ্রামের মৃত আবু বকর খানের ছেলে।

হবিগঞ্জ : চুনারুঘাট উপজেলার ৭ নম্বর উবাহাটা ইউনিয়নের তাউসি গ্রামে গত শনিবার রাতে ডাকাতির প্রস্তুতিকালে তিন ডাকাতকে আটক করে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। আটককৃতরা হলো চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের নজরুল মিয়া, একই গ্রামের রুবেল মিয়া ও জিকুয়া গ্রামের আলামিন মিয়া। তাদের আহত অবস্থায় চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে পুলিশ। এদিকে হবিগঞ্জ শহরের ২ নম্বর পুল এলাকায় অভিযান চালিয়ে আবদাল মিয়া নামের এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। এ সময় তার দেহ তল্লাশি করে ৫৫ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। ডিবির এসআই আব্দুল করিম জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে শহরের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। এ ছাড়া পুলিশের নিয়মিত অভিযানে আরো ২৩ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

নীলফামারী : ডোমারে দুই গাঁজা বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে উপজেলা শহরের বড় রাউতা কলেজ পাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ওই গ্রামের সামসুল আলম শেখ ও শহিদুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ৫৫ পুরিয়া গাঁজা উদ্ধার করা হয়।

গাইবান্ধা : গাইবান্ধার সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়ন থেকে দুই কিশোরীকে ‘পাচার’ করার সময় দুই যুবক ও এক কিশোরকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। এ সময় ওই দুই কিশোরীকে উদ্ধার করা হয়। এদিকে সুন্দরগঞ্জ পৌর বিএনপির সভাপতি মশিউর রহমান সবুজ ও সাদুল্যাপুরের ধাপেরহাট ইউনিয়ন শিবিরের সভাপতি জাহাঙ্গীর আলমসহ বিভিন্ন স্থান থেকে ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গত শনিবার সন্ধ্যা থেকে রবিবার বিকেল পর্যন্ত তাদের গ্রেপ্তার করা হয়।


মন্তব্য