kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


বান্দরবানে ট্রাক খাদে চালকসহ নিহত ২

দুই স্থানে ব্যবসায়ীসহ আরো দুজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

২৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বান্দরবানে কাঠবোঝাই ট্রাক খাদে পড়ে চালকসহ দুজন নিহত ও তিনজন আহত হয়েছে। এ ছাড়া হবিগঞ্জ ও মুন্সীগঞ্জের সিরাজদিখানে আলাদা দুর্ঘটনায় ব্যবসায়ীসহ দুজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

বান্দরবান : কাঠবোঝাই ট্রাক খাদে পড়ে চালকসহ দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে তিনজন। জেলা শহর থেকে সাত কিলোমিটার দূরে রেইচা ঢালু পয়েন্টে গতকাল রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ট্রাকটি রাস্তার পাশের ৩৩ হাজার ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইনের একটি খুঁটি উপড়ে ফেলে। এতে শহরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। প্রত্যক্ষদর্শীরা জানায়, কাঠ বোঝাই করে বান্দরবান থেকে ঢাকা যাওয়ার পথে রেইচা ঢালু রাস্তায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি খাদে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই কাঠ ব্যবসায়ীর কর্মচারী সামসুল আলম নিহত হন। হাসপাতালে আনার পর মারা যান ট্রাকের চালক মোহাম্মদ ইউসুফ।

হবিগঞ্জ : জেলার চুনারুঘাট-শায়েস্তাগঞ্জ সড়কে সিএনজিচালিত অটোরিকশা ও টেম্পোর মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার আরোহী কাঠ ব্যবসায়ী বাচ্চু মিয়া নিহত হয়েছেন। গতকাল রবিবার সকালে ওই সড়কের শ্রীকুটা বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে। বাচ্চু মিয়া চুনারুঘাটের গোগাউড়া গ্রামের জহুর আলী মাস্টারের (মৃত) ছেলে।

মুন্সীগঞ্জ : সিরাজদিখান উপজেলার কুচিয়ামোড়া কলেজগেটের সামনে যাত্রীবাহী একটি বাস উল্টে গেলে এর নিচে চাপা পড়ে মারা যায় এক পথচারী। এ সময় আহত হয়েছে কমপক্ষে ২০ বাসযাত্রী। গতকাল রবিবার সকালে ঢাকা-মাওয়া মহাসড়কের ওই এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মকবুল হোসেন ওই উপজেলার পাথরঘাটা গ্রামের আমান মিয়ার ছেলে। এদিকে দুর্ঘটনার পর প্রায় ৪০ মিনিট ওই সড়কে যান চলাচল বন্ধ থাকে।


মন্তব্য