kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


ফতুল্লায় নিখোঁজ শিশুর লাশ মিলল ডোবায়

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নারায়ণগঞ্জের ফতুল্লায় নিখোঁজের দুই দিন পর ডোবায় পাওয়া গেছে সাকিব (৭) নামের এক শিশুর লাশ। খবর পেয়ে গতকাল শনিবার দুপুরে ফতুল্লার পাগলা নূরবাগ এলাকায় ওই ডোবা থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।

পরে তা ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। সাকিব ওই এলাকার তাসলিমা বেগম-আলমগীর দম্পতির ছেলে।

তাসলিমা জানান, প্রতিদিনের মতো গত বৃহস্পতিবার ভোরে ছেলেকে বাসায় রেখে তিনি ও তাঁর স্বামী কর্মস্থলে চলে যান। দুপুরে বাসায় ফিরে তিনি ছেলেকে পাননি। বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজির পরও না পেয়ে এলাকায় মাইকিংও করা হয়। গতকাল দুপুরে তাঁদের বাড়ির কাছে একটি পাঁচতলা ভবনের পাশে একটি ডোবায় সাকিবের লাশ পাওয়া যায়। লাশের হাতে ঘুড়ির সুতা ছিল। ভবনটির ছাদে উঠে ঘুড়ি ওড়ানোর এক পর্যায়ে ওই ডোবায় পড়ে সাকিবের মৃত্যু হয়েছে বলে তাঁর ধারণা। ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) শ্রীবাস গাইন জানান, শিশুটির লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মাদক কারবারের অভিযোগে যুবকের জেল

ফতুল্লায় মাদক কারবারের অভিযোগে রুবেল (৩৪) নামের এক যুবককে দুই মাসের বিনা শ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ফতুল্লা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) নাহিদা বারিক আদালত পরিচালনা করেন। রুবেল ফতুল্লার গাবতলীর নতুন বাজার এলাকার বাসিন্দা। আদালত সূত্র জানায়, ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) সাদেকুর রহমান মাদকবিরোধী অভিযান চালিয়ে ইয়াবা বড়িসহ রুবেলকে আটক করেন। পরে পুলিশ তাকে ফতুল্লা রাজস্ব সার্কেলে উপস্থিত করে।


মন্তব্য