kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


ভালুকায় তরুণীর কাঁথা মোড়ানো লাশ

রাজবাড়ীতে খালে কৃষকের মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ময়মনসিংহের ভালুকায় ভ্যান থেকে কাঁথা মোড়ানো অবস্থায় অজ্ঞাতপরিচয় এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে রাজবাড়ী সদরে খালে পাওয়া গেছে এক কৃষকের মরদেহ।

বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলায় একটি ভ্যান থেকে অজ্ঞাতপরিচয় এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটি কাঁথা দিয়ে মোড়ানো ছিল। গত শুক্রবার রাতে ভালুকা ডিগ্রি কলেজ এলাকা থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক দিয়ে ওই ভ্যানে করে লাশটি নিয়ে যাচ্ছিলেন অজ্ঞাতপরিচয় কয়েকজন। ভালুকা ডিগ্রি কলেজ এলাকায় পৌঁছলে ভ্যানটি দেখে ওই এলাকার দোকান প্রহরীদের সন্দেহ হয়। একপর্যায়ে তাঁরা ভ্যানে কাঁথার ভেতর কী আছে জানতে চাইলে ভ্যানটি ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায় ওই ব্যক্তিরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কাঁথার ভেতর থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে।

রাজবাড়ী : সদর উপজেলার দোবিলা গ্রামের খাল থেকে শনিবার মহর মোল্লা (৮০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি একই উপজেলার শিবরামপুর গ্রামের বাসিন্দা ছিলেন। এ ব্যাপারে রাজবাড়ী থানার ওসি মো. আবুল বাশার মিয়া জানান, মহর মোল্লা গতকাল ভোরে বাড়ি থেকে নিজ ভ্যানে করে ক্ষেতের সবজি বিক্রির জন্য স্থানীয় বাজারের উদ্দেশে রওনা দেন। পথে দোবিলা গ্রামে একটি কালভার্টের সঙ্গে ধাক্কা খায় তাঁর ভ্যানটি। এতে ভ্যানসহ তিনি পাশের খালে পড়ে মারা যান।

 


মন্তব্য