kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


ছাত্রলীগ নেতাসহ চার খুন

মিলল আরো পাঁচ লাশ

প্রিয় দেশ ডেস্ক   

২৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



লালমনিরহাট জেলা ছাত্রলীগের এক সহসম্পাদককে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। এ ছাড়া আরো কয়েক স্থানে গৃহবধূসহ তিনজন খুন হয়েছেন।

এ ছাড়া বিভিন্ন স্থান থেকে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে। কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

লালমনিরহাট : লালমনিরহাট জেলা ছাত্রলীগের সহসম্পাদক মুশফিকুর রহমান মুশফিককে (১৯) ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। তিনি লালমনিরহাট শহরের মজিদা খাতুন কলেজপাড়া এলাকার বাসিন্দা জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি মোজাম্মেল হকের ছেলে। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে আদিতমারী উপজেলার সেতু বাজার এলাকায় হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। তারা হলো সদর উপজেলার আব্দুর রশিদের ছেলে মেহেদি হাসান রুবেল ও কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার আব্দুল্লাহ মিয়ার ছেলে রাজিন আহমেদ রাহি।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জে দুর্জয় চাকী (২৮) নামের এক যুবককে গলা কেটে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার ভোরে পৌর এলাকার ঝিলপাড়ায় এ ঘটনা ঘটে। দুর্জয় চাকী গোবিন্দগঞ্জ পৌর এলাকার ঝিলপাড়ার উজ্জ্বল চাকীর ছেলে। এ ঘটনায় আরিফ হোসেন নামের এক যুবককে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নিহতের ভাই সঞ্জয় চাকী বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

রাজবাড়ী : পাংশা উপজেলা থেকে রিপন মল্লিক (২০) নামের এক তরুণের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রিপন উপজেলার শরিষা ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের কৃষক মো. আসাদুল মল্লিকের ছেলে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তার পড়ার ঘরের আড়ার সঙ্গে রিপনের ঝুলন্ত লাশ পাওয়া যায়। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে তারা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

ঠাকুরগাঁও : পূর্বশত্রুতার জের ধরে ঠাকুরগাঁওয়ে সেতাব আলী (৪০) নামের এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করার অভিযোগ উঠেছে জসিম উদ্দিন নামের একজনের বিরুদ্ধে। গত বৃহস্পতিবার রাতে রাণীশংকৈল উপজেলার কালীগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। জসিমকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

রাণীশংকৈল থানার ওসি রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফেনী : ফেনীর দাগনভূঞায় ফখরুল ইসলাম হৃদয় (১৮) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে দাগনভূঞার ইয়াকুবপুর ইউনিয়নের চানপুরে এ বি ব্রিকফিল্ড থেকে মরদেহটি উদ্ধার করা হয়। হৃদয় নোয়াখালীর কোম্পানীগঞ্জের সিরাজপুরের জালাল উদ্দিন ভূঞা বাড়ির আবদুল মুনাফের ছেলে। তার শরীরের একাধিক স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

শেরপুর : নালিতাবাড়ী উপজেলার মরিচপুরান ইউনিয়নের কোন্ননগর গ্রামে আছিয়া খাতুন (২৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকায় গুঞ্জন চলছে। এ ঘটনায় গৃহবধূর বাবা মেয়ের জামাই ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন। শুক্রবার দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাভার (ঢাকা) : ঢাকার অদূরে আশুলিয়া থেকে আফরোজা আক্তার নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর স্বামী নাঈম আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে আশুলিয়া থানার পুলিশ। গত বৃহস্পতিবার রাতে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্র হাসপাতাল থেকে লাশটি উদ্ধার করে পুলিশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

মাদারীপুর : শিবচরে শাহীন খান (২৬) নামের এক যুবককে কুপিয়ে জখম করার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। জানা গেছে, গত বুধবার রাতে শিবচর উপজেলার মাদবরেরচর ইউনিয়নের ডাইয়ারচর সাড়ে এগার রশি গ্রামের সাত-আটজন যুবক শাহীন খানকে কুপিয়ে জখম করে। পরে তাঁকে গুরুতর আহতাবস্থায় প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাঁর মৃত্যু হয়।

নিহত শাহীনের ভাই নূর-আলম খান জানান, শাহীন খান আগে মাদকের ব্যবসা করত। থানায় তার নামে মামলাও রয়েছে। তবে সে ভালো হয়ে গিয়েছিল।

নারায়ণগঞ্জ : আড়াইহাজারে সুজন (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে পুলিশ উপজেলার বড় বিনাইরচর বাঁশতলা ঘাট থেকে লাশটি উদ্ধার করে। তিনি কিশোরগঞ্জের হোসেনপুর থানার লাখুহাটি এলাকার মনিরউদ্দিনের ছেলে।

মাদারীপুর : রাজৈর উপজেলার কবিরাজপুর আউলিয়া কান্দি এলাকার কুমার নদ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।


মন্তব্য