kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


শেরপুরে পুকুরে নিখোঁজ শিশুর ক্ষতবিক্ষত লাশ

সাত স্থানে আরো সাত লাশ, এক খুন

প্রিয় দেশ ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



শেরপুরের নালিতাবাড়ীতে নিখোঁজের তিন দিন পর পুকুর থেকে এক শিশুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া চুয়াডাঙ্গার আলমডাঙ্গা, জয়পুরহাট, গাইবান্ধা, পটুয়াখালীর রাঙ্গাবালী, রাজবাড়ীর সদর ও কালুখালী এবং হবিগঞ্জের মাধবপুরে কলেজ ছাত্রসহ আরো সাতজনের মরদেহ পাওয়া গেছে।

অন্যদিকে কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে।

চুয়াডাঙ্গা : আলমডাঙ্গা উপজেলায় গঙ্গা-কপোতাক্ষ সেচ খাল থেকে গত বুধবার রাতে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃস্পতিবার চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হয়েছে। লাশটি কুষ্টিয়ার মিরপুর থেকে ওই খালের পানিতে ভেসে আলমডাঙ্গায় এসেছে বলে পুলিশ জানিয়েছে।

জয়পুরহাট : শহরের পশ্চিম জানিয়ার বাগান এলাকার একটি ড্রেন থেকে বুলু মিয়া নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। জয়পুরহাট সদর থানার ওসি ফরিদ হোসেন জানান, ময়নাতদন্তের পর বুলু মিয়ার মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

টেকনাফ (কক্সবাজার) : টেকনাফ পৌরসভার পুরাতন পল্লানপাড়া এলাকায় রশিদা বেগম নামের এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে। এরপর থেকে গৃহবধূর দ্বিতীয় স্বামী মো. হোসন পলাতক। হোসন পেশায় রাজমিস্ত্রি। স্থানীয় অনেকের ধারণা, পরকীয়ার জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে। গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, তিন বছর আগে উখিয়া উপজেলার কোটবাজার তুতুরবিল এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. হোসনের সঙ্গে বিয়ে হয় রশিদা বেগমের। বিয়ের মাস ছয়েক পর একটি মানবপাচার মামলায় হোসন কারাগারে যান। প্রায় আড়াই বছর হাজতবাসের পর মাস ছয়েক আগে তিনি ছাড়া পেয়ে ফের স্ত্রীর সঙ্গে ঘর-সংসার করতে থাকেন। এর কিছুদিন পর স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ হলে আত্মীয়স্বজনের মধ্যস্থতায় মীমাংসা হয়। ঘটনা সম্পর্কে গৃহবধূর প্রথম ঘরের ছেলে রিদুয়ান জানায়, রাতে (বুধবার) তাদের সত্বাবা বাইরে থেকে এসে সবাইকে কোমল পানীয় খেতে দেয়। এরপর সে আর কিছু বলতে পারে না, ভোরের দিকে মাকে ছুরিকাঘাত অবস্থায় ফ্লোরে কাতরাতে দেখে সে পাশের রিকশা গ্যারেজে থাকা বড় ভাইকে ডেকে আনে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন টেকনাফ মডেল থানার ওসি আব্দুল মজিদ।

শেরপুর : নালিতাবাড়ী উপজেলায় নিখোঁজের তিন দিন পর বাড়ির অদূরে পুকুরে পাওয়া গেছে হৃদয় মিয়া (৮) নামের এক শিশুর ক্ষতবিক্ষত লাশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে উপজেলার শেওড়াতলী গ্রামের একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পরে তা ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

গাইবান্ধা : জেলা শহরের সরকারপাড়ার সমীরন ছাত্রাবাস থেকে গতকাল বৃহস্পতিবার মাসুদ রানা নামের এক কলেজ ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। রানা গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিল। তিনি সুন্দরগঞ্জ উপজেলার সীচার মণ্ডলপাড়া গ্রামের শাহ জামাল মিয়ার ছেলে।

পটুয়াখালী : রাঙ্গাবালী উপজেলার নয়া ভাংগুনি গ্রাম থেকে গতকাল বৃহস্পতিবার দুপুরে স্বপ্না আক্তার নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্বপ্না ওই গ্রামের রনি গাজীর স্ত্রী। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। রাঙ্গাবালী থানার ওসি শামসুল আরেফীন জানান, স্বামীর সঙ্গে অভিমান করে স্বপ্না গত বুধবার রাতে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালান। তাঁকে উদ্ধার করে প্রথমে রাঙ্গাবালী ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে ওই গৃহবধূ মারা যান।

রাজবাড়ী : সদর উপজেলার বালিয়াডাঙ্গী গ্রামে রুপা বেগম নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে বাড়ির পাশের একটি আমগাছ থেকে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রুপা ওই গ্রামের বিল্লাল হোসেনের স্ত্রী। অন্যদিকে গত বুধবার রাতে কালুখালী উপজেলার মাহেন্দ্রপুর খেয়াঘাট এলাকায় জেলেদের জালে আটকা পড়ে আবু বক্কার মণ্ডল নামের এক মানসিক প্রতিবন্ধী ব্যক্তির লাশ। খবর পেয়ে লাশটি উদ্ধার করে পুলিশ।

হবিগঞ্জ : মাধবপুর উপজেলায় মনোয়ারা বেগম নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার রাতে উপজেলার কালিকাপুর গ্রামের নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়। মনোয়ারা ওই গ্রামের মৃত তারা মিয়ার মেয়ে।

 


মন্তব্য