kalerkantho

শনিবার । ১০ ডিসেম্বর ২০১৬। ২৬ অগ্রহায়ণ ১৪২৩। ৯ রবিউল আউয়াল ১৪৩৮।


চাটখিলে সন্ত্রাসী হামলা

নিরাপত্তাহীন পরিবারটি এলাকাছাড়া

নোয়াখালী প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নোয়াখালীর চাটখিলে সন্ত্রাসী হামলার পর নিরাপত্তাহীনতায় এলাকা ছেড়েও রক্ষা পাচ্ছে না একটি পরিবার। উল্টো ওই পরিবারের ছয় সদস্যের বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছে।

এ মামলায় চাটখিল থানা পুলিশ গত সোমবার মিজানুর রহমান নামের তাদের এক স্বজনকে আটক করায় তিনি এখন জেলহাজতে বন্দি।

জানা গেছে, নোয়াখালীর চাটখিলের পশ্চিম দেইলিয়াই গ্রামের ডা. ইউসুফের ছেলে ঢাকার আহসান উল্লাহ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিপ্লোমা (সিভিল) পঞ্চম পর্বের ছাত্র ইয়াকুব শাহিন ইমন গত ১৪ সেপ্টেম্বর স্থানীয় ওমরপুর হাসপাতালের সামনে মামুনের দোকানে মোবাইল ফোনকার্ড কিনতে যান। এ সময় এলাকার একদল সন্ত্রাসী তাঁর ওপর হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। এ সময় একই গ্রামের সোলেমানের ছেলে হোসেন ও তৌহিদুল ইসলামের ছেলে হৃদয়ও গুরুতর আহত হন।

এ ঘটনার পর সন্ত্রাসী কামালের নেতৃত্বে মহড়া দিয়ে ইমন ও তাঁর পরিবারের লোকজনকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। ইমনের মা-বাবা নিরাপত্তাহীনতায় এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। তাঁর বাবা এ ব্যাপারে চাটখিল থানায় আটজনের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় অভিযুক্তরা উল্টো ডা. ইউসুফ ও তাঁর ছেলে ইমনসহ ছয়জনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন। অভিযোগ দুটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় এসআই মনিরুজ্জামানকে। এ বিষয়ে জানতে চাটখিল থানার এসআই মনিরুজ্জামান জানান, তদন্ত করে উভয় পক্ষের অভিযোগ বিবেচনা করা হবে। চাটখিল থানার ওসি নাছিম উদ্দিন জানান, ঘটনা তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য