kalerkantho

বৃহস্পতিবার । ৮ ডিসেম্বর ২০১৬। ২৪ অগ্রহায়ণ ১৪২৩। ৭ রবিউল আউয়াল ১৪৩৮।


মাদক কারবারিসহ গ্রেপ্তার ৭১

প্রিয় দেশ ডেস্ক   

২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সাত জেলায় মাদক কারবারসহ বিভিন্ন অভিযোগে ৭১ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বুধবার সন্ধ্যা থেকে গতকাল বৃহস্পতিবার পর্যন্ত তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ ও র‍্যাবের তথ্যের ভিত্তিতে কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

ভালুকা (ময়মনসিংহ) : ত্রিশাল উপজেলার ধলা রেলস্টেশন এলাকা থেকে বুধবার সন্ধ্যায় ৭৯০টি ইয়াবা বড়িসহ এক তরুণকে গ্রেপ্তার করে ময়মনসিংহ-২ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। গ্রেপ্তার পারভেজ (২০) গফরগাঁও উপজেলার দৌলতপুর উত্তরপাড়া গ্রামের আবুল কালামের ছেলে। তার বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক আইনে মামলা হয়েছে। এদিকে ভালুকা মডেল থানার পুলিশ বুধবার রাতে অভিযান চালিয়ে বিভিন্ন মামলার গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত ২৫ জন আসামিকে গ্রেপ্তার করেছে।

পিরোজপুর (আঞ্চলিক) : মঠবাড়িয়ার বলেশ্বর নদের মাছুয়া স্টিমার ঘাট এলাকা থেকে গতকাল ছত্তার মোল্লা (৪৫) নামে একজনকে দুই কেজি গাঁজাসহ আটক করার কথা জানিয়েছে পুলিশ। তিনি মঠবাড়িয়ার পূর্ব বড়মাছুয়া গ্রামের বাসিন্দা। সূত্র জানায়, দুপুরে

ছত্তার মোল্লা স্টিমার ঘাট থেকে দুই কেজি গাঁজাসহ অটোরিকশায় করে যাচ্ছেন এ খবর পেয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাসির হোসেন হাওলাদার দুই চৌকিদার ও জনতাকে সঙ্গে নিয়ে ছত্তারকে আটক করেন। পরে অটোরিকশার সিটের নিচ থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। মঠবাড়িয়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত ছত্তার পেশাদার মাদক কারবারি। তাঁর বিরুদ্ধে থানায় মাদক আইনে একটি মামলা করা হবে।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের মাঝিনা এলাকা থেকে গতকাল ১০০টি ইয়াবাসহ তিন বিক্রেতাকে আটক করা হয়েছে। তাঁরা হলেন মাঝিনা এলাকার মোক্তার হোসেন (৩৫), বড়ালু এলাকার আক্তার হোসেন (৩০) ও নগরপাড়া এলাকার মো. সহিদ (৩৬)। তাঁদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : শাহজাদপুর থানার পুলিশ পাঁচ বোতল ফেনসিডিলসহ মাহ্বুব (৩২) নামের এক ব্যক্তিকে গতকাল গ্রেপ্তার করে। তাঁর বাড়ি শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী মহল্লায়।

ব্রাহ্মণবাড়িয়া : পাইপগান ও তিন রাউন্ড বন্দুকের কার্তুজসহ যুবক রবিন চৌধুরী ওরফে রবিনকে বুধবার রাতে ব্রাহ্মণবাড়িয়ায় পৌর এলাকার মৌড়াইল থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর থানার ওসি মঈনুর রহমান জানান, মৌড়াইল এলাকার রবিনের বিরুদ্ধে ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে।

গাইবান্ধা : বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে নানা অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে।

হবিগঞ্জ : হবিগঞ্জে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ইয়াবা ও গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ী ও শায়েস্তাগঞ্জে চার ব্যক্তিকে আটক করা হয়েছে। বাহুবল উপজেলায় অটোরিকশা চুরির অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব। এ ছাড়া পুলিশ নিয়মিত অভিযানে ২৫ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে।


মন্তব্য