kalerkantho


নাসিরনগরে কৃষকের হাত-পা বাঁধা লাশ

পাঁচ স্থানে আরো চার মরদেহ, এক খুন

প্রিয় দেশ ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে একটি খাল থেকে এক কৃষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া দিনাজপুরে নিখোঁজ যুবক, পিরোজপুরের মঠবাড়িয়ায় কৃষক, হবিগঞ্জের বাহুবলে প্রবাসীর স্ত্রী এবং নীলফামারীর কিশোরগঞ্জে প্রহরীর লাশ পাওয়া গেছে। অন্যদিকে জয়পুরহাটে ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন এক ব্যক্তি।

ব্রাহ্মণবাড়িয়া : নাসিরনগর উপজেলার সাধন গ্রামের একটি খাল থেকে যতীন্দ্র চৌধুরী নামের এক কৃষকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে লাশটি উদ্ধার করা হয়। যতীন্দ্র ওই গ্রামের কিংকর চৌধুরীর ছেলে। এ ব্যাপারে নাসিরনগর থানার ওসি মো. আবদুল কাদের বলেন, ‘জমি নিয়ে প্রতিবেশীদের সঙ্গে বিরোধের কারণে এ হত্যাকাণ্ড হতে পারে বলে পরিবারের লোকজন ধারণা করছেন। ’

জয়পুরহাট : পাঁচবিবি উপজেলায় ছোট ভাইয়ের হাতে খুন হয়েছেন আনোয়ার হোসেন স্বপন নামের এক ব্যক্তি। গতকাল বুধবার সরাইল গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক মুনিরুল ইসলাম ওরফে মুনিরকে আটক করেছে পুলিশ। পরিবারের দাবি, মুনির মানসিক রোগী। এ কারণে কিছুদিন আগে মালয়েশিয়া থেকে তাঁকে দেশে ফেরত পাঠানো হয়েছে।

দিনাজপুর : শহরতলির কাঞ্চন নদীতে ডুবে নিখোঁজের কয়েক ঘণ্টা পর দোলন আকবার নামের এক যুবকের লাশ পাওয়া গেছে। গতকাল বুধবার সকালে নদীর রেলওয়ে ব্রিজের নিচ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। আগের দিন মঙ্গলবার রাতে দোলন নিখোঁজ হয়েছিলেন। শহরের বালুয়াডাঙ্গা এলাকায় বেকারি সামগ্রীর দোকান রয়েছে তাঁর।

নীলফামারী : কিশোরগঞ্জ উপজেলায় সাইফুল ইসলাম নামের এক প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে উপজেলার পরিবার পরিকল্পনা কার্যালয়ের নির্মাণাধীন ভবনের পেছনে একটি গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। সাইফুল ওই ভবনের প্রহরী ছিলেন। তিনি জেলা শহরের শান্তিনগরের মফেল উদ্দিনের ছেলে। এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার ওসি বজলুর রশিদ বলেন, ওই যুবক আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ : বাহুবল উপজেলার লালপুর গ্রামে নিজ বাড়ির পুকুরে অনিতা রানী দাস নামের এক প্রবাসীর স্ত্রীর লাশ পাওয়া গেছে। গতকাল বুধবার দুপুরে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। অনিতা রানী ওই গ্রামের মরিশাসপ্রবাসী অঞ্জন চন্দ্র পালের স্ত্রী।

পিরোজপুর (আঞ্চলিক) : মঠবাড়িয়া উপজেলায় আবদুল মন্নান হাওলাদার নামের এক কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকালে উপজেলার কালিকাবাড়ী গ্রামের একটি গাছ থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পরিবারের অভিযোগ, জমি নিয়ে ভাই ও ভাতিজাদের সঙ্গে পূর্ববিরোধের জেরে মান্নানকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।


মন্তব্য