kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


শিবির নেতাসহ গ্রেপ্তার ১১৯

প্রিয় দেশ ডেস্ক   

২২ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে বিএনপি ও শিবিরের একাধিক নেতাকর্মীসহ ১১৯ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাদের নামে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

প্রতিনিধিদের পাঠানো খবর :

সিরাজগঞ্জ : উল্লাপাড়া উপজেলায় অভিযান চালিয়ে বিএনপির সাত নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল তাদের গ্রেপ্তার করা হয়। উল্লাপাড়া থানার ওসি দেওয়ান কৌশিক জানান, সরকারি কাজে বাধাদান ও নাসকতাসহ একাধিক মামলায় উপজেলা বিএনপির উপদেষ্টা শরিফুদ্দিন মঞ্জুসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে।

কুমিল্লা : বুড়িচং থেকে ১১ হাজার পিস ইয়াবাসহ মো. বাচ্চু মিয়া নামের এক মাদক কারবারিকে আটক করেছে দেবপুর ফাঁড়ি পুলিশ। বুধবার কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নামতি এলাকায় বাসে তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

দিনাজপুর : দিনাজপুর শহরে অভিযান চালিয়ে সাতটি ককটেলসহ শিবিরের তিন নেতাকে আটক করেছে কোতোয়ালি থানার পুলিশ। গত মঙ্গলবার রাতে পশ্চিম রামনগর মহল্লা থেকে তাদের আটক করা হয়। গতকাল তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনজনকে বুধবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। এ ছাড়া জেলার অন্যান্য স্থানে অভিযান চালিয়ে বিভিন্ন অপরাধে জড়িত সন্দেহে আরো ৫২ জনকে আটক করেছে পুলিশ।

পাবনা : ঈশ্বরদী উপজেলার পাকশী থেকে বুধবার সকালে আলম হোসেন (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়। আলম উপজেলার দিয়ার বাঘইল গ্রামের হায়দার আলীর ছেলে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঝালকাঠি : ঝালকাঠিতে অভিযান চালিয়ে ৭০০ গ্রাম গাঁজা ও ১০টি ইয়াবাসহ পাঁচজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গত মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়। তারা হলো মাদক বিক্রেতা ইদ্রিস হোসেন ও তার সহযোগী মো. তুহিন, আব্বাস ও তার সহযোগী শাহিন এবং মিল্টন হাওলাদার।

হবিগঞ্জ : বাহুবল থেকে মাদক কারবারিসহ চারজনকে আটক করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার দারাগাঁও বাগান থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে পাঁচ লিটার চোলাই মদ জব্দ করা হয়। এ ছাড়া জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৪৫ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

কুমিল্লা (দক্ষিণ) : মনোহরগঞ্জ থেকে সাহাদাত হোসেন নামের এক যুবককে একটি দেশীয় বন্দুকসহ আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর সদস্যরা।


মন্তব্য