kalerkantho


গাইবান্ধার এমপি লিটনের শ্যালক মাদকসহ আটক

আরো তিন স্থানে গ্রেপ্তার ১২

নিজস্ব প্রতিবেদক, সাভার এবং গাইবান্ধা, রূপগঞ্জ ও মুন্সীগঞ্জ প্রতিনিধি    

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনের শ্যালক ও তাঁর তিন বন্ধুকে মাদকসহ আটক করেছে ডিবি পুলিশ। গত সোমবার রাতে তাদের আটক করা হয়।

এদিকে সুন্দরগঞ্জ থেকে এক জামায়াতকর্মীসহ জেলার বিভিন্ন স্থানে সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের নামে মামলা আছে।

ঢাকার ধামরাই থেকে ইয়াবাসহ হযরত আলী নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে ধামরাইয়ের ভাড়ারিয়া এলাকা থেকে ৩২ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

ধামরাই থানার পরিদর্শক (তদন্ত) দীপক চন্দ্র সাহা বলেন, হযরত আলী দীর্ঘদিন ধরে ওই এলাকায় মাদক সেবন ও বিক্রি করে আসছিলেন। দুপুরে (গতকাল) তাকে ইয়াবা বিক্রির সময় আটক করা হয়। বর্তমানে তাকে ধামরাই থানার পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে মামলার পর তাকে আদালতে পাঠানো হবে।

এদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিধবাকে গণধর্ষণের ঘটনায় জড়িত সন্দেহে এক নারীসহ ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার গোলাকান্দাইল নাগেরবাগ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন গোলাকান্দাইল নাগেরবাগ এলাকার মো. মোস্তফা শেখের ছেলে টুটুল শেখ, রাশি বেগম, রুবেল মিয়া, বাচ্চু শেখ, নুরুজ্জামান, নবাব আলী, মাহবুব মিয়া, রিপন ও রবিন।

অন্যদিকে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ীতে মাদক ও যৌতুক মামলায় সাজাপ্রাপ্ত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের মুন্সীগঞ্জ আদালতে পাঠানো হয়েছে। গত সোমবার রাতে উপজেলার হাট-বালিগাঁও গ্রামে অভিযান চালিয়ে এক বছরের সাজাপ্রাপ্ত খোকন চৌধুরীকে এবং ডুলিহাটা গ্রামের এক বছরের সাজাপ্রাপ্ত শাহজাহান মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ।


মন্তব্য