kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


লৌহজংয়ে খালে মিলল নিখোঁজ ছাত্রের লাশ

সাভার আখাউড়ায় আরো তিন মরদেহ

প্রিয় দেশ ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



মুন্সীগঞ্জের লৌহজংয়ে খালে পড়ে নিখোঁজের তিন দিন পর পাওয়া গেছে এক স্কুল ছাত্রের লাশ। এ ছাড়া ঢাকার সাভার ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুই যুবকসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

মুন্সীগঞ্জ : লৌহজং উপজেলায় খালে পড়ে নিখোঁজের তিন দিন পর পাওয়া গেছে স্কুল ছাত্র রিফাত হোসেনের লাশ। গত সোমবার সন্ধ্যায় ডহরী-তালতলা খালের বালিগাঁও কাঠপট্টি এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। রিফাত স্থানীয় খলাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র ছিল। গত শুক্রবার বিকেলে ইসলামপুরে বাড়ির পাশে ওই খালে থাকা ড্রেজারের পাইপে উঠে খেলতে গিয়ে খালে পড়ে নিখোঁজ হয়েছিল সে।  

ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়া রেলস্টেশনের সামনে একটি ভ্যান থেকে গতকাল মঙ্গলবার সকালে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাভার (ঢাকা) : সাভার পৌর এলাকার রাজাশন পশ্চিমপাড়া ও ছায়াবীথি মহল্লা থেকে দুই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে লাশ দুটি উদ্ধারের পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় দুটি মামলা হয়েছে। পুলিশ জানায়, গতকাল সকালে পৌর এলাকার রাজাশন পশ্চিমপাড়ায় একটি আমগাছ থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩৩) ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। দুর্বৃত্তরা তাঁকে হত্যা করে লাশ ওই গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে বলে পুলিশের ধারণা। ওই যুবকের পরনে প্যান্ট ও গেঞ্জি ছিল। অন্যদিকে ছায়াবীথি মহল্লায় নিজ কক্ষ থেকে মোহাম্মদ দিলু নামের আরেক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ব্যাপারে সাভার মডেল থানার ওসি এস এম কামরুজ্জামান বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন ছাড়া ওই দুজনের মৃত্যু কিভাবে হয়েছে, তা নিশ্চিত করে বলা সম্ভব নয়।


মন্তব্য