kalerkantho

মঙ্গলবার । ৬ ডিসেম্বর ২০১৬। ২২ অগ্রহায়ণ ১৪২৩। ৫ রবিউল আউয়াল ১৪৩৮।


শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ নিহত ৩

চার স্থানে আরো সাতজনের মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



মুন্সীগঞ্জের শ্রীনগরে সড়ক দুর্ঘটনায় দম্পতিসহ তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। এ ঘটনায় উত্তেজিত জনতা ঢাকা-মাওয়া মহাসড়ক কয়েক ঘণ্টা অবরোধ করে রাখে।

এ ছাড়া গোপালগঞ্জ, হবিগঞ্জ, গাজীপুর ও নারায়ণগঞ্জের ফতুল্লায় আলাদা দুর্ঘটনায় এনজিও কর্মকর্তাসহ সাতজনের মৃত্যু হয়েছে। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

মুন্সীগঞ্জ : শ্রীনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডের উত্তর পাশে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ক্ষুব্ধ জনতা ওই মহাসড়ক অবরোধ করলে প্রায় পাঁচ কিলোমিটার এলাকায় তীব্র যানজটের সৃষ্টি হয়। ফলে দুর্ভোগে পড়ে যাত্রীরা। এদিকে ঘটনার কিছুক্ষণ পরই সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঢাকা থেকে মাওয়াগামী স্বাধীন পরিবহনের একটি বাস ওভারটেকিংয়ের সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি লেগুনাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই উপজেলার দেউলভোগ গ্রামের সুকুমার মণ্ডল ও তাঁর স্ত্রী পারুল মণ্ডল নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান কেটয়খালী গ্রামের লাইটিং ব্যবসায়ী ফরহাদ হোসেন। দুর্ঘটনায় আব্দুস সাত্তার, সজীব, সনজিদা, আয়নাল ও পারভীন আহত হয়। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। এদিকে দুর্ঘটনার খবর পেয়ে সেখানে যায় পুলিশ। তাদের আশ্বাস পেয়ে বিক্ষুব্ধরা অবরোধ তুলে নেয়। পরে রেকার দিয়ে দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়া হয়। এ সময় যান চলাচল শুরু হয়।

গাজীপুর : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ট্রাকচাপায় রাজা আহমেদ নামের এক এনজিও কর্মকর্তার মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে মহানগরের কড্ডা ব্রিজের কাছে ওই মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। রাজা ঢাকা আহ্ছানিয়া মিশন নামের এনজিওতে চাকরি করতেন। তিনি ঝিনাইদহের কালীগঞ্জের আলাইপুর গ্রামের আতিয়ার রহমানের ছেলে। ঘটনার সময় অফিসের কাজে মোটরসাইকেলে করে ঢাকা থেকে টাঙ্গাইল যাচ্ছিলেন রাজা।

নারায়ণগঞ্জ : সদর উপজেলার ফতুল্লার আলাদা স্থানে গতকাল মঙ্গলবার সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তাঁদের মধ্যে একজনের পরিচয় পাওয়া যায়নি। অন্যজন হলেন বাসচালক হাসান। তিনি সস্তাপুর এলাকার আলম মৃধার ছেলে।

গোপালগঞ্জ : মঙ্গলবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর ও সদর উপজেলায় আলাদা দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। নড়াইল থেকে ঢাকাগামী খানজাহান আলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস মুকসুদপুরের কদমপুর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাড়ির ভেতর ঢুকে পড়ে। এতে বাড়িটির লোকজনের কোনো ক্ষতি না হলেও ঘটনাস্থলেই বাসের হেলপার রিপনসহ অজ্ঞাতপরিচয় এক যাত্রী মারা যান। আহত হয় কমপক্ষে ১৫ জন। অন্যদিকে একই মহসড়কের চর গোবরা মোল্লাহাট ব্রিজের টোলপ্লাজার সামনে বাসের ধাক্কায় শাহনেওয়াজ শেখ নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

হবিগঞ্জ : সদর উপজেলার ভাদৈ এলাকায় ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ভ্যানের চালক জালাল মিয়া নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।


মন্তব্য