kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


নবীগঞ্জে খালে মিলল নারীর বস্তাবন্দি লাশ

চার স্থানে আরো তিন মরদেহ, এক খুন

প্রিয় দেশ ডেস্ক   

২১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



হবিগঞ্জের নবীগঞ্জে একটি খাল থেকে এক নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। অন্যদিকে ঝালকাঠির নলছিটিতে এক ডাকাত ও ঝিনাইদহের শৈলকুপায় অজ্ঞাতপরিচয় একজনের মরদেহ পাওয়া গেছে।

এ ছাড়া গাইবান্ধার সাদুল্যাপুরে দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন এক ভ্যানচালক। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে :

হবিগঞ্জ : নবীগঞ্জ পৌর এলাকার শান্তিপাড়া মহল্লার একটি খাল থেকে অজ্ঞাতপরিচয় এক নারীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে লাশটি উদ্ধার করা হয়। কে বা কারা লাশটি বস্তায় ভরে ওই স্থানে ফেলে গেছে বলে পুলিশের ধারণা।

গাইবান্ধা : সাদুল্যাপুর উপজেলায় মোস্তাফিজার রহমান নামের ব্যাটারিচালিত এক ভ্যানচালককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার রাতে উপজেলার ফারাজিপাড়ায় এ ঘটনা ঘটে। মোস্তাফিজার বুজরুক জামালপুর গ্রামের বাসিন্দা। এলাকাবাসী ও পুলিশ জানায়, সোমবার রাত ৯টার দিকে মোস্তাফিজার রহমান যাত্রী নিয়ে গাছুরবাজার থেকে ভাতগ্রামে যাচ্ছিলেন। ফারাজিপাড়ায় পৌঁছলে ভ্যানটিতে যাত্রীবেশে থাকা কয়েকজন দুর্বৃত্ত চালকের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তাঁর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে হাসপাতালে নেওয়ার পথে মোস্তাফিজার মারা যান। এ ব্যাপারে সাদুল্যাপুর থানার ওসি ফরহাদ ইমরুল কায়েস জানান, দুর্বৃত্তদের শনাক্ত ও তাদের আটক করতে অভিযান চলছে।

ঝিনাইদহ : শৈলকুপায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার হাটফাজিলপুর গ্রামের জোয়ার্দ্দার পাড়া মসজিদের পেছনের একটি ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। পরে তা ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঝালকাঠি : নলছিটির ইসলামপুর গ্রামের নিজ বাড়ি থেকে হারুন মোল্লা নামের এক ডাকাতের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা করেছে। এ ব্যাপারে নলছিটি থানার ওসি এ কে এম সুলতান মাহামুদ বলেন, ‘হারুন মোল্লা একজন দুর্ধর্ষ ডাকাত। মামলা থাকায় সে বিভিন্ন স্থানে পালিয়ে থাকত। বাড়িতে ফিরে সে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। এর সঠিক কারণ এখনো পাওয়া যায়নি। স্ত্রীর সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে জানা গেছে। ’

পাবনা (আঞ্চলিক) : সাঁথিয়া উপজেলার মহিষাকোলা ব্রিজের নিচ থেকে অজ্ঞাতপরিচয় এক বৃদ্ধার (৭০) ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাবনা হাসপাতাল মর্গে পাঠানো হয়।


মন্তব্য