kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


পদ্মায় গোসল করতে নেমে ছাত্র নিখোঁজ

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



মুন্সীগঞ্জের লৌহজংয়ের পদ্মা নদীর ট্রলার ঘাট এলাকায় গোসল করতে নেমে এক মাদ্রাসা ছাত্র নিখোঁজ হয়েছে। গতকাল সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

নিখোঁজ মো. রাশেদের (২০) গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ সদরের বাংলাবাজারে। তিনি তাঁর পরিবারের সঙ্গে ঢাকার পুরানাপল্টনে বাস করতেন এবং ঢাকার একটি মাদ্রাসার ছাত্র ছিলেন।

সূত্র জানায়, ছয় বন্ধু লৌহজংয়ের থানাসংলগ্ন পদ্মার ট্রলার ঘাটে বেড়াতে এসে গোসল করতে নামেন। এ সময় রাশেদ স্রোতের টানে হারিয়ে যান। অন্য বন্ধুরা তাঁকে খোঁজাখুঁজি করতে থাকেন। পরে তাঁদের ডাকচিত্কারে আশপাশের লোকজনসহ পাশের থানা থেকে পুলিশের কর্মকর্তারা ছুটে আসেন ঘটনাস্থলে। স্থানীয় জেলেরা জাল ফেলে ও ট্রলার দিয়ে অনেক খোঁজাখুঁজি করেও রাশেদকে পাননি। গতকাল সন্ধ্যায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিরা পদ্মায় রাশেদের সন্ধান চালাচ্ছিলেন।

লৌহজং থানার ওসি আনিচুর রহমান জানান, পদ্মায় গোসল করতে নেমে পা চোরাবালুতে আটকে গিয়ে ওই ছাত্র নিখোঁজ হয়ে থাকতে পারেন। ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তত্পরতা চালাচ্ছেন।

স্ত্রীর ছুরিকাঘাতে স্বামী আহত

এদিকে লৌহজংয়ে গত রবিবার রাতে স্ত্রী পিংকি আক্তারের ছুরিকাঘাতে স্বামী মো. শাহিন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। উপজেলার বড়নওপাড়া গ্রামের গাড়িচালক শাহিনকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

সূত্র জানায়, শাহিন স্ত্রী পিংকি আক্তারকে সংসারের কোনো খরচ না দিয়ে জুয়া খেলে ও মাদক সেবন করে আসছেন দীর্ঘদিন ধরে। পিংকি শাহিনকে বাধা দিয়ে ও এ বিষয়ে শাহিনের অভিভাবকদের কাছে অভিযোগ করেও কোনো সুরাহা করতে পারেনি। রবিবার গভীর রাতে জুয়া খেলা আর মাদক সেবনকে কেন্দ্র করে শাহিন ও পিংকির মধ্যে ঝগড়া বাধে। একপর্যায়ে পিংকি ঘরে থাকা ছুরি দিয়ে শাহিনকে আঘাত করে। তখন তাদের চিত্কারে আশপাশের মানুষ ছুটে এসে শাহিনকে অবস্থায় উদ্বার করে হাসপাতালে নিয়ে যায়।

লৌহজং থানার ওসি আনিচুর রহমান বলেন, ‘বিষয়টি নিয়ে কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব। ’


মন্তব্য