kalerkantho


তিন স্থানে ১৩ ব্যক্তি-প্রতিষ্ঠানকে জেল-জরিমানা

প্রিয় দেশ ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



আলাদা অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল ও দিনাজপুরের ফুলবাড়ীতে তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। অন্যদিকে কুমিল্লার দাউদকান্দিতে ১০টি হোটেলকে জরিমানা করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : সরাইল উপজেলায় দুলাল দেবনাথ নামের এক মাদকাসক্ত যুবককে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত শনিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা নাহিদা হাবিবা এ দণ্ড দেন। এর আগে মায়ের দেওয়া অভিযোগের পরিপ্রেক্ষিতে দুপুরে নন্দীপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে দুলালকে আটক করে পুলিশ।

দাউদকান্দি (কুমিল্লা) : অপরিচ্ছন্ন ও নোংরা পরিবেশ এবং মূল্য তালিকা না থাকায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের ১০টি হোটেলকে ৩৬ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আল-আমিন গতকাল রবিবার এ জরিমানা আদায় করেন।

দিনাজপুর : ফুলবাড়ী উপজেলা শহরে মাদক বিক্রির সময় রয়েল হোসেন ও তুহিন আলম নামের দুই যুবককে আটক করে চার মাস করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গত শনিবার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এহেতেশাম রেজা এ দণ্ড দেন।


মন্তব্য