kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


মাদক কারবারিসহ গ্রেপ্তার ৬৫

প্রিয় দেশ ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



কয়েক স্থানে অভিযান চালিয়ে একাধিক মাদক কারবারিসহ ৬৫ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ সময় তাদের কয়েকজনের কাছ থেকে মাদক জব্দ করা হয়েছে।

কালের কণ্ঠ’র প্রতিনিধিদের পাঠানো খবর :

কুড়িগ্রাম : ফুলবাড়ীতে অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজাসহ আবুল হোসেন নামের এক ট্রাকচালককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার আছিয়ার বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সৈয়দপুর (নীলফামারী) : সৈয়দপুর থেকে ৫০ পিস ইয়াবা ও চার বোতল ফেনসিডিলসহ মহিবুল ইসলাম ফকির নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

মণিরামপুর (যশোর) : মণিরামপুর থেকে বিভিন্ন মামলায় সাতজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গাইবান্ধা : পলাশবাড়ী উপজেলা জামায়াতের এক নেতাসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত জামায়াত নেতা আব্দুস সালাম বেতকাপা ইউনিয়নের হাসানেরপাড় গ্রামের মৃত আফছার উদ্দিনের ছেলে। গত শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত তাদের গ্রেপ্তার করা হয়।

সাতক্ষীরা : সাতক্ষীরার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের দুই কর্মীসহ ৪৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। গত শনিবার সন্ধ্যা থেকে রবিবার সকাল পর্যন্ত তাদের গ্রেপ্তার করা হয়।

রাজবাড়ী : রাজবাড়ী ও পাংশা থেকে বিভিন্ন মামলার পাঁচ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

ফেনী : সোনাগাজী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও চরদরবেশ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার রাতে সদর উপজেলার ডাক্তারপাড়ায় শ্বশুরের বাসা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। এক প্রবাসীর স্ত্রীকে চুল কেটে অপমান ও এক ব্যক্তিকে মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে নির্যাতনের অভিযোগে ওই দিন রাতে থানায় করা দুটি মামলায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।


মন্তব্য