kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


আটঘরিয়ায় দুই নারী খুন

তিন স্থানে মিলল তিন লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



পাবনার আটঘরিয়ায় একই দিনে দুই নারী খুন হয়েছেন। অন্যদিকে নিখোঁজের এক দিন পর কিশোরগঞ্জে সড়কের পাশে পাওয়া গেছে ময়মনসিংহের নান্দাইলের এক ইজিবাইকচালকের লাশ।

এ ছাড়া ফেনীর পরশুরামে নিখোঁজ স্কুল ছাত্র ও ফরিদপুরের আলফাডাঙ্গায় অজ্ঞাতপরিচয় একজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

পাবনা : আটঘরিয়া উপজেলায় গত শনিবার রাতে মায়াজান বেগম ও সালমা খাতুন নামের দুই নারী খুন হয়েছেন। পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে উপজেলার রামেশ্বরপুর গ্রামের ছুরমান আলীর (মৃত) স্ত্রী মায়াজান বেগমের সঙ্গে তুচ্ছ বিষয়ে ছেলের বউ রীমা খাতুনের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে উত্তেজিত হয়ে রীমা লাঠি দিয়ে শাশুড়িকে আঘাত করলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় এলাকাবাসী রীমাকে আটক করে পুলিশে দেয়। অন্যদিকে আটঘরিয়া পৌর এলাকার কলেজপাড়া মহল্লায় দুর্বৃত্তদের হাতে খুন হয়েছেন সালমা খাতুন নামের আরেক নারী। প্রায় চার বছর আগে জহুরুল ইসলামের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ হয়। এর পর থেকে তিনি কলেজপাড়ায় বাবার বাড়িতে থাকতেন। শনিবার রাতে বাড়ি থেকে বের হওয়ার পর তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধান পায়নি। গতকাল সকালে বাড়ির পাশের কলাবাগানে সালমার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ লাশটি উদ্ধার করে। এ ঘটনায় তাঁর ভাই সেলিম হোসেন বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : নিখোঁজের এক দিন পর মেনু মিয়া (১৫) নামের এক ইজিবাইকচালকের ক্ষতবিক্ষত লাশ পাওয়া গেছে। গত শনিবার রাতে কিশোরগঞ্জ সদর থানার পুলিশ জেলার বিশ্বরোড (বাইপাস সড়ক) এলাকা থেকে তার লাশ উদ্ধার করে। মেনু মিয়ার বাড়ি ময়মনসিংহের নান্দাইলের পালাহার গ্রামে। এ ঘটনায় একই গ্রামের মো. রুহুল আমীনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর থানার পুলিশ একটি হত্যা মামলা করেছে। রুহুলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছেন মামলাটির তদন্ত কর্মকর্তা থানার এসআই মো. আহসান হাবিব।

ফেনী : পরশুরামের মুহুরী নদীতে ডুবে নিখোঁজের এক দিন পর স্কুল ছাত্র শাহাদাত হোসেনের (১৩) লাশ উদ্ধার করেছে গ্রামবাসী। গতকাল রবিবার সকালে বাউর পাথর গ্রামের কাছে ওই নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। শাহাদাত ওই গ্রামের কালা মিয়ার ছেলে ও পরশুরাম মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিল।

ফরিদপুর : আলফাডাঙ্গা উপজেলা সদরের শ্রীরামপুর গ্রামের একটি বরইগাছ থেকে গতকাল রবিবার সকালে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওই ব্যক্তিকে অন্য কোথাও শ্বাসরোধে হত্যার পর লাশ ওই গাছের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে বলে পুলিশের ধারণা।


মন্তব্য