kalerkantho


অন্তঃসত্ত্বা গৃহবধূসহ চার খুন

মিলল আরো চার লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১৭ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



হবিগঞ্জের চুনারুঘাট, চট্টগ্রামের রাউজান পৌর এলাকা, কিশোরগঞ্জের মিঠামইন ও মাদারীপুরের রাজৈর উপজেলায় চারজনকে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। এ ছাড়া সাভার, মিঠামইন ও গাইবান্ধা থেকে গৃহবধূসহ চারজনের লাশ উদ্ধার করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

হবিগঞ্জ : হবিগঞ্জের চুনারুঘাটে তাহেরা খাতুন (২৪) নামের সাত মাসের এক অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে তাঁর শাশুড়ি এবং ভাশুরের বিরুদ্ধে। শুক্রবার সকালে উপজেলার শানখলা ইউনিয়নের সাদেকপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গৃহবধূর স্বামীকে আটক করেছে পুলিশ। এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের জেরে শুক্রবার সকালে বিদেশফেরত ভাশুর কাওছার মিয়া তাহেরা খাতুনের মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে চুনারুঘাট থানার পুলিশ লাশ উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার পর শাশুড়ি তাহেরা বানু ও ভাশুর কাউছার মিয়া পলাতক।

রাউজান (চট্টগ্রাম) : রাউজান পৌর এলাকায় পাওনা টাকা চাওয়ায় মোহাম্মদ হানিফ (৫০) নামের এক গৃহ নির্মাণ মিস্ত্রিকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হানিফ পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের বাচা মিয়ার দোকান এলাকার মৃত সোবাহান মিয়ার ছেলে। গত বৃহস্পতিবার ৮ নম্বর ওয়ার্ডের শরীফপাড়া এলাকার চান মিয়া তালুকদারবাড়িতে এ ঘটনা ঘটে। হত্যার ঘটনায় অভিযুক্তরা হলেন আহম্মদ হোসেনের স্ত্রী জোহরা বেগম এবং তাঁর দুই ছেলে ফরহাদ ও ফরিদ।

কিশোরগঞ্জ : মিঠামইন উপজেলায় প্রতিপক্ষের হামলায় শিমুল মিয়া (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে উপজেলার কাটখাল ইউনিয়নের হাশিমপুর সরকারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। শিমুল ওই গ্রামের হেলাল উদ্দিনের ছেলে। কাটখাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল্লাহ জানান, ঘটনার মূল হোতাকে ধরতে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এদিকে সদর উপজেলা থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার রশিদাবাদ ইউনিয়নের গদারবাড়ি এলাকায় রাস্তার পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

মাদারীপুর : রাজৈর উপজেলার টেকেরহাট উত্তরপাড় তাতীকান্দা গ্রামে গত বৃহস্পতিবার রাতে জুয়ার টাকা ভাগাভাগি নিয়ে কিলঘুষিতে ফিরোজ মোল্যা (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠিয়েছে পুলিশ।

সাভার (ঢাকা) : সাভার পৌর এলাকার আড়াপাড়া মহল্লার হালিম মিয়ার বাড়ি থেকে গতকাল সকালে অঞ্জু সরকার (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, গত বৃহস্পতিবার রাতে স্বামী সঞ্জয় সরকারের সঙ্গে অঞ্জুর ঝগড়া হয়। সকালে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গৃহবধূকে ঝুলতে দেখে প্রতিবেশীরা। পরে তাঁর স্বামী তাঁকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসকরা অঞ্জুকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধা : ফুলছড়ির এরেন্ডবাড়ী ইউনিয়নের দক্ষিণ হরিচণ্ডী গ্রামের একটি বাঁশঝাড়ের পাশের ডোবা থেকে রাশেদা বেগম (১৯) এবং সদরের কামারজানি ইউনিয়নের খারজানি গ্রামে স্বামীর বাড়ি থেকে মিনারা বেগম (২৮) নামে দুই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। মিনারা বেগমের স্বামী আমজাদ হোসেন ও তাঁর ভাবি ফুলেরা বেগমকে আটক করেছে পুলিশ।


মন্তব্য