kalerkantho

শুক্রবার । ৯ ডিসেম্বর ২০১৬। ২৫ অগ্রহায়ণ ১৪২৩। ৮ রবিউল আউয়াল ১৪৩৮।


মালয়েশিয়ায় খেলতে গেছে সৈয়দপুর ক্রিকেট ক্লাব

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাব মালয়েশিয়ার কিং প্যারাগন ক্লাবের আমন্ত্রণে তিনটি ম্যাচ খেলতে সে দেশে গেছে।

গতকাল বৃহস্পতিবার রাতে এ ক্লাবের খেলোয়াড়সহ ২০ সদস্যের একটি দল মালয়েশিয়ার উদ্দেশে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যাত্রা করেছে।

এ সফর উপলক্ষে গত বুধবার সন্ধ্যায় সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়ার ন্যাশনাল ক্রিকেট ক্লাবে এক সংবাদ সস্মেলন আয়োজন করে দলটি। এতে নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধীদলীয় হুইপ মো. শওকত চৌধুরী ও ক্লাবের সভাপতি হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ক্লাবের এ সফরে দলের নেতৃত্বে রয়েছেন হুইপ। সেখানে আগামী ২১ ও ২২ সেপ্টেম্বর রয়্যাল ফোর্স মাঠে দুটি এক দিনের ম্যাচ ও ক্লাব আমান গ্রাউন্ডে মাঠে দিবারাত্রির একটি টি-টুয়েন্টি ম্যাচ খেলেবে সৈয়দপুর ক্লাব।

তিনটি খেলায় অধিনায়কের দায়িত্ব পালন করবেন জাতীয় এ দলের সাবেক খেলোয়াড় ও সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাবের সভাপতি মো. হুমায়ুন কবির। সৈয়দপুর ন্যাশনাল ক্রিকেট ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের পোশাক ও খেলার যাবতীয় সামগ্রী সরবরাহ করছেন ঢাকার মন্ডি অ্যাপারেলস লিমিটেডের নুরে আলম সিদ্দিকী যুগল এবং ট্রাভেল সহযোগিতা দিচ্ছেন থ্রি এম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আলিম শেখ।

প্রশিক্ষক সাবেক ক্রিকেটার এস এম সামস চুন,  ব্যবস্থাপক রাকিবসহ দলের মধ্যে রয়েছেন খেলোয়াড় আশরাফুল, যুগল, রাসেল, হাসু, আরশাদ, নাদিম, জাহিদ, আরজু, ইদান, হাসান, নওশাদ ইকবাল, সুমন, নওহিদ ও নির্বাচক আরমান হোসেন মুন।


মন্তব্য