kalerkantho

আট খুন ছয় লাশ

একজনের রহস্যজনক মৃত্যু

প্রিয় দেশ ডেস্ক   

১৬ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



আট খুন ছয় লাশ

কুমিল্লার হোমনায় গৃহবধূকে পিটিয়ে হত্যা এবং প্রবাসীর রহস্যজনক মৃত্যু, আর তিতাসে অটোরিকশাচালকের লাশ উদ্ধার। শেরপুরের নালিতাবাড়ীতে গৃহবধূকে খুন। বগুড়ায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে রিকশাচালক খুন। চুয়াডাঙ্গা সদরে বাক্প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার। দিনাজপুরের বোচাগঞ্জে কিশোরের লাশ উদ্ধার। গোপালগঞ্জ সদরে কিশোরকে হত্যার অভিযোগ। পিরোজপুর সদরে বন্ধুদের সঙ্গে খালে গোসল করতে গিয়ে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার। নারায়ণগঞ্জের রূপগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ। রংপুরের পীরগঞ্জে এক কলেজ ছাত্রকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নাটোরের বড়াইগ্রামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা। ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে খাল থেকে মধ্যবয়সী নারীর লাশ উদ্ধার।

রাজবাড়ী সদরের চর বাগমারা গ্রামে এক ব্যক্তির লাশ উদ্ধার। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

দাউদকান্দি (কুমিল্লা) : কুমিল্লার হোমনায় পরকিয়ায় বাধা দেওয়ায় সোনিয়া আক্তার (২৫) নামের এক গৃহবধূকে পিটিয়ে হত্যা এবং ফ্ল্যাট বাসায় সফিকুল ইসলাম (৪৫) নামের এক প্রবাসীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। অন্যদিকে তিতাসে বিল্লাল হোসেন (৩০) নামের এক অটোরিকশাচালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গত বুধবার দুপুরে হোমনা ও তিতাস থেকে দুটি লাশ উদ্ধার করা হলেও হোমনা সদরে বাসায় রহস্যজনক কারণে মৃত প্রবাসীর লাশ পুলিশ উদ্ধার করেনি বলে এলাকাবাসী জানায়।

শেরপুর : শেরপুরের নালিতাবাড়ীতে গত বুধবার রাতে গৃহবধূ মনিকা বেগমকে খুন করে পালিয়েছে তাঁর পাষণ্ড স্বামী রাকিবুল হাসান। গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ উপজেলার চাঁদগাঁও গ্রামে নানাবাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। তাঁকে হত্যার পর রাকিব পালিয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, বালিশ চাপা দিয়ে তাঁকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

বগুড়া : বগুড়া শহরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে এক রিকশাচালক খুন হয়েছেন। ঈদের পরদিন বুধবার ভোরে শহরের কাটনারপাড়া এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত রিকশাচালক আব্দুল জলিল (৩৫) কাহালু উপজেলার পিরাপাট গ্রামের অমির উদ্দিনের ছেলে। এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা সদর উপজেলার হানুরবাড়াদি গ্রামের একটি পুকুর থেকে গত বুধবার দুপুরে রেহেনা খাতুন (৪৮) নামের বাক্প্রতিবন্ধী এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশের ধারণা, সোম বা মঙ্গলবার রাতে তাঁকে হত্যা করা হয়েছে। নিহত রেহেনা হানুরবাড়াদি গ্রামের মৃত আব্দুল আজিজের মেয়ে।

দিনাজপুর : দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার টেগরাদীঘি এলাকায় রাস্তার পাশ থেকে ঈদের দিন সকালে সুমন হোসেন (১৫) নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। ইজিবাইকচালক সুমন জেলা শহরের রামনগর মহল্লার মদিনা মসজিদ এলাকার জশরত আলীর ছেলে। সোমবার রাতে তাকে শ্বাসরোধে হত্যার পর ইজিবাইক নিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

গোপালগঞ্জ : গোপালগঞ্জ সদরের কাজুলিয়া উত্তরপাড়া চালতাবাড়ী গ্রামে আবদুল হামিম শেখ (১৭) নামের এক কিশোরকে হত্যার অভিযোগ উঠেছে। প্রেমঘটিত কারণে তাকে হত্যা করা হয়েছে বলে তার পরিবার দাবি করেছে। গত সোমবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। সে ওই গ্রামের আলাউদ্দিন শেখের ছেলে।

পিরোজপুর : বন্ধুদের সঙ্গে খালে গোসল করতে গিয়ে নিখোঁজ রাজীব খান রাজুর (২৫) লাশ উদ্ধার করা হয়েছে। পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা মল্লিকবাড়িসংলগ্ন খালে গত মঙ্গলবার নিখোঁজ রাজীবের লাশ ভেসে উঠলে গতকাল সকালে গিয়ে স্বজনরা তা উদ্ধার করে। রাজু ঈদ উপলক্ষে শংকরপাশা গ্রামে নানাবাড়ি বেড়াতে গিয়ে তিন বন্ধুর সঙ্গে খালে গোসল করতে নেমে নিখোঁজ হন।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে যৌতুকের টাকা না দিলে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন ফাতেমা বেগম (২৫) নামের এক গৃহবধূকে নির্যাতন চালিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার সকালে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের মাছিমপুর এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত ফাতেমা বেগম উপজেলার পাড়াগাঁও এলাকার রওশন আলীর মেয়ে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা করা হয়েছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক।

রংপুর : রংপুরের পীরগঞ্জে দুর্বৃত্তরা শিবলী আজিজ (১৯) নামের এক কলেজ ছাত্রকে হত্যা করেছে। গতকাল উপজেলার শানেরহাট ঘোষপুর এলাকায় ক্ষেত থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। পাশের মিঠাপুকুর উপজেলার শঠিবাড়ী ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র শিবলী পীরগঞ্জ উপজেলার শানেরহাট এলাকার ঘোষপুর গ্রামের আশরাফ আলীর ছেলে।

নাটোর : নাটোরের বড়াইগ্রামে পাওনা টাকা চাওয়ায় আবু তালেব নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে চাচাতো ভাই আনিস, পিন্টু ও রিপন। এ সময় নিহতের ছেলে আনোয়ার হোসেন আহত হয়েছে। তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত বুধবার দুপুরে উপজেলার বনপাড়া কালিকাপুর এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত আবু তালেব ওই এলাকার আজিমুদ্দিনের ছেলে। এ ঘটনায় দুই নারীকে আটক করেছে পুলিশ।

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি খাল থেকে মধ্যবয়সী এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। পরিচয় না পাওয়ায় ময়নাতদন্ত শেষে লাশটি আঞ্জুমান মুফিদুল ইসলাম দাফন করেছে।

রাজবাড়ী : রাজবাড়ী-কুষ্টিয়া সড়কের জেলা সদরের চর বাগমারা গ্রামে ইটভাটার পাশ থেকে বাবুল শেখ (৩৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় উপজেলার হরিনারায়ণপুর ইউনিয়নের শিবপুর গ্রামের মৃত জলিল শেখের ছেলে। ময়নাতদন্ত শেষে লাশ গতকাল বিকেলে তাঁর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফেনী : ফেনীর রামপুর সৈয়দবাড়ি এলাকায় বুধবার রাতে মোহাম্মদ রিপন (১৮) নামের এক কলেজ ছাত্রকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত রিপন রামপুর নাসির মেমোরিয়াল ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল। তার বাড়ি খুলনার বাগেরহাটে। শহরের রামপুর পাটোয়ারী বাড়ির পাশে মা-বাবার সঙ্গে ভাড়া থাকত। তার বাবার নাম সেন্টু মিয়া।


মন্তব্য