kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


বগুড়ায় নৈশপ্রহরীকে হত্যা করে মাল লুট

যশোর কক্সবাজার নওগাঁয় তিন যুবকের লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বগুড়ার কাহালু উপজেলায় নৈশপ্রহরীকে হত্যা করে তিনটি বৈদ্যুতিক ট্রান্সফরমার লুটে নিয়েছে দুর্বৃত্তরা। যশোরের অভয়নগর, কক্সবাজারের টেকনাফ ও নওগাঁর আত্রাইয়ে তিন যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার রাতে ও গতকাল শনিবার এসব ঘটনা ঘটে। কালের কণ্ঠ’র নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

বগুড়া : শুক্রবার গভীর রাতে কাহালুর বাফোহারা গ্রামে নিহত আবুল কালাম আজাদ (৫০) একই উপজেলার পাতাহার গ্রামের আব্দুল জব্বারের ছেলে। সূত্র জানায়, এলাকার জাহাঙ্গীর হোসেনের গভীর নলকূপ পাহারার দায়িত্ব পালন করছিলেন আজাদ। শুক্রবার মাঝরাতে তিনি পাহারা শেষে নলকূপের ঘরে ঘুমিয়ে পড়েন। সকালে তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন নলকূপের ঘরে গিয়ে তাঁর লাশ দেখতে পায়। দুর্বৃত্তরা তাঁকে বালিশচাপায় হত্যা করে সেখান থেকে তিনটি বৈদ্যুতিক ট্রান্সফরমার নিয়ে গেছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছে।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার গাজিউর রহমান জানান, এ ঘটনায় জড়িতদের শনাক্ত করতে পুলিশ কাজ করছে।

যশোর : অভয়নগর উপজেলার একতারপুর বিল থেকে শুক্রবার রাতে উদ্ধার করা হয়েছে রবিউল ইসলাম রবির (৩০) লাশ। তিনি একতারপুর গ্রামের আব্দুর রউফের ছেলে। অভয়নগর থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান মৃধা জানান, লাশটি যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওসি আনিসুর রহমান বলেন, ‘পূর্বশত্রুতার জের ধরে কেউ রবিকে হত্যা করতে পারে। ’

টেকনাফ (কক্সবাজার) : গতকাল সকালে টেকনাফ উপজেলার হ্নীলার রঙ্গিখালী এলিট অ্যাকোয়াকালচার লিমিটেডের প্রধান সড়কের পাশে লবণের মাঠ থেকে উদ্ধার করা হয় সিএনজিচালিত অটোরিকশাচালক জাফর আলমের (২৮) লাশ। তিনি টেকনাফ পৌর এলাকার পুরাতন পল্লানপাড়ার ছৈয়দ হোসেন ওরফে লেডুর ছেলে। তাঁর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। জাফরের চাচা জিপচালক মনু জানান, শুক্রবার রাত ৯টার দিকে পৌর এলাকা থেকে যাত্রীসহ অটোরিকশা নিয়ে হ্নীলা স্টেশনের উদ্দেশে যান জাফর। রাতে তাঁর আর খোঁজ মেলেনি। অটোরিকশাটি উখিয়ার সেলিম মিস্ত্রির গ্যারেজে রয়েছে বলে তাঁর স্বজনরা দাবি করেছে।

নওগাঁ : আত্রাই উপজেলায় পুরাতন রেলওয়ে স্টেশনের পাশে ডোবা থেকে শুক্রবার রাতে অজ্ঞাতপরিচয় যুবকের (৩২) মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আত্রাই থানার ওসি মো. বদরুদ্দোজা জানান, রাত ৮টার দিকে ডোবায় ওই যুবকের লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশে সংবাদ দেয়। যুবকটির পরনে প্যান্ট ও নীল-হলুদ-সাদা স্ট্রাইপ গেঞ্জি রয়েছে। শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।


মন্তব্য