kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


পাচারকারী দম্পতিসহ গ্রেপ্তার ১০৭

প্রিয় দেশ ডেস্ক   

১১ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নারী পাচারকারীচক্রের সদস্য এক দম্পতিসহ ১০৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে জামায়াত-শিবিরের একাধিক নেতাকর্মী রয়েছে।

হবিগঞ্জ : চুনারুঘাটের সাটিয়াজুরি রাস্তা থেকে গত শুক্রবার রাতে ৬৫ পিস ইয়াবাসহ আব্দুর রউফ নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।   এদিকে হবিগঞ্জ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকারীচক্রের নেতা ফারুক মিয়াসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্য দুজন হলো সালামত মিয়া ও আফসর মিয়া। এ ছাড়া বিভিন্ন স্থান থেকে ৩৪ পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

ময়মনসিংহ : নিজেকে ডিআইজি পরিচয় দিয়ে কয়েক মাস ধরে ময়মনসিংহ অঞ্চলের পুলিশ কর্মকর্তাদের কাছ থেকে টাকা হাতিয়ে নেওয়া প্রতারক সোহাগ মোহাম্মদ বাপ্পী ওরফে রনিকে (২৮) গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে গত শুক্রবার শহরের পাটগুদাম এলাকা থেকে চার ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। আটকরা হলো রেজাউল, খোরশেদ আলম বাবু, সুমন ও বিপ্লব।

শাহজাদপুর (সিরাজগঞ্জ) : নারী ও শিশু নির্যাতন মামলার আসামিসহ দুজনকে শনিবার গ্রেপ্তার করেছে শাহজাদপুর থানার পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো দুলাল সরকার ও সবুজ মিয়া।

চাঁপাইনবাবগঞ্জ : সদর উপজেলার আতাহার এলাকা থেকে সংঘবদ্ধ অপহরণ ও ছিনতাইকারী দলের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ। তারা হলো আশিক, সজীব, হযরত আলী, নাহিদ ও মিলন।

সাতক্ষীরা : সাতক্ষীরার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের তিন কর্মীসহ ৪৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

লক্ষ্মীপুর : কমলনগর উপজেলা জামায়াতের আমির মাওলানা নুর উদ্দিনসহ চারজনকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর ২টার দিকে কমলনগর উপজেলার হাজিরহাট পশ্চিম বাজার তালপট্টি এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃত অন্যরা হলো জামায়াতকর্মী মো. জুলহাস, সাইদুজ্জামান ও ইমরান হোসেন।

নেত্রকোনা : পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের জারিয়া রেলস্টেশন থেকে শনিবার সকালে নারী পাচারচক্রের সঙ্গে জড়িত এক দম্পতিকে আটক করেছে পুলিশ। তারা হলো আবুল কাশেম ও ফাতেমা বেগম। এদিকে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত লিটন চন্দ্র দাস নামের এক পলাতক আসামিকে ময়মনসিংহের ত্রিশাল থেকে গ্রেপ্তার করেছে নেত্রকোনা মডেল থানার পুলিশ।

রাজবাড়ী : রাজবাড়ীর রামকান্তপুর ইউনিয়নের কাজিবাদা গ্রাম থেকে শুক্রবার রাতে বিদেশি পিস্তল ও ম্যাগাজিনসহ বাবুল আক্তার নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।


মন্তব্য