kalerkantho

রবিবার। ৪ ডিসেম্বর ২০১৬। ২০ অগ্রহায়ণ ১৪২৩। ৩ রবিউল আউয়াল ১৪৩৮।


মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিসহ গ্রেপ্তার ৮৬

প্রিয় দেশ ডেস্ক   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে একাধিক মামলা ও অভিযোগে ৮৬ জনকে গ্রেপ্তার করেছেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এর মধ্যে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এ ছাড়া ঢাকার শাহবাগ থানা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নানকে লক্ষ্মীপুরের থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গাজীপুর (আঞ্চলিক) : সুনামগঞ্জের তাহিরপুরে হত্যা মামলায় ফাঁসির দণ্ডপ্রাপ্ত এরশাদ (২৮) নামে এক আসামিকে গাজীপুরের শ্রীপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার শ্রীপুর পৌর এলাকার বৈরাগীরচালা আমান টেক্সটাইলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নাটোর : নাটোরের লালপুরে শিশু মুক্তি হত্যা মামলার মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি শাহাদুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার ভোরে রাজশাহীর বাঘা বাসস্ট্যান্ড থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

লক্ষ্মীপুর : হত্যাসহ ছয়টি নাশকতা মামলায় ঢাকার শাহবাগ থানা বিএনপির সাধারণ সম্পাদক এম এ হান্নানকে লক্ষ্মীপুরের রামগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মেহেরপুর : চাঁদাবাজির অভিযোগে করা একটি মামলায় মেহেরপুর শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান পোলেনসহ চার ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত অন্যরা হলো মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক তারিকুল ইসলাম লিখন, ছাত্রলীগ নেতা মাহফুজ ও জুয়েল।

ফরিদপুর : শহরের গোয়ালচামট এলাকার মোল্লাবাড়ী সড়কে একটি নসিমন থেকে ৩৯০ বোতল ফেনসিডিলসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের গ্রেপ্তার করা হয়।

হবিগঞ্জ : নবীগঞ্জ থেকে ৯০ পিস ইয়াবাসহ রিপন মিয়া নামে এক যুবককে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১টার দিকে তাকে আটক করা হয়।

নওগাঁ : পোরশা থেকে চুরি হওয়া একটি মোটরসাইকেলসহ এক যুবককে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোরে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার আড্ডা থেকে আশিক নামের ওই যুবককে আটক করা হয়।

সাতক্ষীরা : সাতক্ষীরার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ৪৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে নাশকতা, মাদক ও অন্যান্য মামলায় গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে।   এদিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলায় দুস্থদের জন্য বরাদ্দ করা ভিজিএফের ৬৫০ কেজি চাল আত্মসাতের অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ।

শেরপুর : শেরপুরের সীমান্তবর্তী ঝিনাইগাতী উপজেলা সদর বাজার থেকে গত বৃহস্পতিবার রাতে জাল টাকাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।


মন্তব্য