kalerkantho

রবিবার । ১১ ডিসেম্বর ২০১৬। ২৭ অগ্রহায়ণ ১৪২৩। ১০ রবিউল আউয়াল ১৪৩৮।


গুরুদাসপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যা

গোবিন্দগঞ্জ ও ধামইরহাটে দুই লাশ

প্রিয় দেশ ডেস্ক   

১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



নাটোরের গুরুদাসপুরে শ্বশুরকে কুপিয়ে হত্যা করেছেন পুত্রবধূ। গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও নওগাঁর ধামইরহাটে দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নাটোর: গুরুদাসপুর উপজেলায় শ্বশুর আকবর হোসেনকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছেন পুত্রবধূ সেলিনা বেগম। পারিবারিক বিরোধের জেরে গত বৃহস্পতিবার রাতে উপজেলার বৃচাপিলা গ্রামে এ ঘটনা ঘটে। ঘাতক পুত্রবধূ পলাতক রয়েছেন। এ ব্যাপারে বড়াইগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার শফিকুল ইসলাম ও এলাকাবাসী জানান, শ্বশুর আকবর হোসেনের সঙ্গে সেলিনা বেগমের পারিবারিক বিরোধ চলছিল। এ নিয়ে মাঝেমধ্যেই তাঁদের মধ্যে কথাকাটাকাটির ঘটনাও ঘটত। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে পুত্রবধূ সেলিনার সঙ্গে তাঁর বন্ধুকে আপত্তিকর অবস্থায় দেখতে পেয়ে আকবর বিষয়টি পরিবারের সদস্যদের জানায়। এতে সেলিনা ক্ষিপ্ত হয়ে হাঁসুয়া দিয়ে শ্বশুর আকবরকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

নওগাঁ : ধামইরহাট উপজেলায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির (৪০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে জয়পুরহাট-ধামইরহাট আঞ্চলিক মহাসড়কের উত্তর পাশে ব্র্যাক অফিসের পূর্ব দিকের একটি গাছ থেকে লাশটি উদ্ধার করা হয়। ধামইরহাট থানার ওসি সিকদার মশিউর রহমান জানান, তাঁর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গাইবান্ধা : গোবিন্দগঞ্জ উপজেলার বুড়াবুড়ি গ্রামের একটি কলাক্ষেত থেকে আনিছুর রহমান ওরফে মোকলেস নামের এক কবিরাজের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। মোকলেসের বাড়ি পাশের বগুড়ার শিবগঞ্জের জগন্নাথপুর গ্রামে।


মন্তব্য