kalerkantho

শনিবার । ৩ ডিসেম্বর ২০১৬। ১৯ অগ্রহায়ণ ১৪২৩। ২ রবিউল আউয়াল ১৪৩৮।


তিন স্থানে সড়ক দুর্ঘটনায় পোশাক শ্রমিকসহ নিহত ৪

প্রিয় দেশ ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০



সড়ক দুর্ঘটনায় আশুলিয়ায় পোশাক শ্রমিক, মুন্সীগঞ্জের গজারিয়ায় রিকশাচালক ও গাজীপুরের কালিয়াকৈরে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। বিস্তারিত নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

কালিয়াকৈর (গাজীপুর) : কালিয়াকৈর উপজেলায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার সাহেব বাজার বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বড়ইতলী এলাকার মনি সাহার ছেলে রানা সাহা ও তাঁদের দোকানের কর্মচারী। ওই কর্মচারীর পরিচয় জানা যায়নি। এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার ওসি খলিলুর রহমান বলেন, লাশ দুটি উদ্ধার করা হয়েছে। ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাতক বাসটি জব্দ করা হয়।

সাভার (ঢাকা) : আশুলিয়ায় বাসচাপায় রিপন মিয়া নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় একটি হাসপাতালে তিনি মারা যান। এর আগে বুধবার রাতে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবো বাসস্ট্যান্ডে তিনি দুর্ঘটনার শিকার হন। রিপন বগুড়ার সোনাতলার হাসরাজ গ্রামের হাবিবুর সরকারের ছেলে। তিনি সিলভার গার্মেন্ট লিমিটেডের অপারেটর ছিলেন।

মুন্সীগঞ্জ : গজারিয়া উপজেলার আলীপুরা এলাকায় লরির চাপায় মো. ইউছুফ নামের এক রিকশাচালক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ইউসুফের বাড়ি যশোরের চৌগাছায়। বিকেলে তাঁর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক লরিটি জব্দ করেছে পুলিশ।


মন্তব্য